আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

আরব আমিরাতে বিএনপির নির্বাচনী প্রচারণা শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৭ ১৩:৫৭:৪৮

আরব আমিরাত সংবাদদাতা :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব বলেছেন, মনে রাখতে হব, আমাদের জন্য এটা শেষ সুযোগ। ভোটারদের বুঝাতে হবে যত অসুবিধা হোক না কেনো, যত হুমকি-ধামকি থাকুক না কেনো আপনাদের ভোট কেন্দ্রে যেতে হবে। সেখানে যদি বাধা দেয় তাহলে প্রতিরোধ করতে হবে। যেখানেই তারা বাধা দেবে সেখানেই প্রতিরোধ করতে হবে। তাহলেই ভোট প্রয়োগ করা সম্ভবপর হবে। এছাড়া অন্য কোনো বিকল্প নেই আমাদের। অন্য কোনো বিকল্প নেই ভোট ছাড়া।

মুকিব আরও বলেন, বাংলাদেশের মানুষের জন্য, বাংলাদেশের গণতন্ত্রের জন্য, বাংলাদেশে আইনের শাসনের জন্য, বিচার বিভাগের স্বাধীনতার জন্য, গণমাধ্যমের স্বাধীনতার জন্য, একটি সুস্থ একটি ভদ্র একটি সভ্য সমাজ গড়ার জন্য একমাত্র পথ হলো- যাদের জন্য আমরা এতো সংগ্রাম করছি, আন্দোলন করছি তাদেরকেই এগিয়ে আনতে হবে। ভোটের মাধ্যমে এই সরকারের সব অপকর্মের উত্তর দিতে হবে।

সে জন্য বিএনপির প্রবাসীদের হতাশ না হয়ে জনগণকে ভোটকেন্দ্রে আনার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালানোর আহ্বান জানান মুকিব।

বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে প্রবাসী নির্বাচন প্রচারণা অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় প্রবাসীদের জন্যে একটি প্রচার পত্র বিলি করা হয়।

সংযুক্ত আরব আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক আব্দুল সালাম তালুকদার, সহ সভাপতি নুরুল আলম, আমিরুল ইসলাম এনাম, ফিরোজ কায়ছার, সিরাজুল ইসলাম নবাব, আবুধাবী বিএনপির সভাপতি ইসমাঈল হোসেন তালুকদার, দুবাই বিএনপির সভাপতি ইঞ্জিঃ ফারুক মাহমুদ চোধুরী, শারজাহ বিএনপির সভাপতি ইঞ্জিঃ করিমুল হক, আজমান বিএনপির সভাপতি শাহিনুর শাহিন, ফুজিরা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, আল সাইন বিএনপির শওকাত ওসমান রানা, মোঃ ইমরান হোসেন, আজিজুল ইসলাম কিরন, সাইদ ভুইয়া, আতাউর রহমান আতা, জাহাঙ্গীর আলম রুপু।

সভা পরিচালনা করেন যৌথভাবে সেলিম খান ও সামসুর সপ্না।


সিলেটভিউ২৪ডটকম/০৭ ডিসেম্বর ২০১৮/ডেস্ক/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক প্রবাস জীবন খবর

  •   ফের দু’সপ্তাহের সম্পূর্ণ লকডাউনে মালয়েশিয়া
  •   আটকেপড়া প্রবাসীদের ভিসা-ইকামার মেয়াদ বাড়াচ্ছে সৌদি
  •   বাংলাদেশিদের যেভাবে সুযোগ হচ্ছে মাল্টায় যাওয়ার
  •   আরব আমিরাতে বছরে মারা যান এক হাজার প্রবাসী কর্মী
  •   সিলেটে নির্মাণ শ্রমিকদের মধ্যে এনআরবি ব্যাংকের ঈদ উপহার বিতরণ
  •   আয়ারল্যান্ডে পরিবহন মন্ত্রনালয়ের উপদেষ্টা কমিটিতে বাংলাদেশীর স্থান
  •   বাংলাদেশি রুমা এখন মার্কিন এটর্নি
  •   ইতালিতে কোভিড ফ্রি ট্রেন,খুশি প্রবাসী বাংলাদেশিরা
  •   খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল
  •   যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মা-বাবা-নানিকে হত্যার পর দু’ভাইয়ের আত্মহত্যা