Sylhet View 24 PRINT

আব্দুল মুক্তাদির সমর্থক পরিষদ কানাডা শাখার আলোচনা সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-২১ ১৪:০১:৩৮

কানাডা সংবাদদাতা :: সিলেটের মাঠি ও মানুষের নেতা খন্দকার আব্দুল মুক্তাদির সমর্থক পরিষদ কানাডা আয়োজিত ধানের শীষের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

মঈন চৌধুরীর সভাপতিত্বে ও জাকরিয়া রশিদ চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- সাবেক চেয়ারম্যান মিছবা উল কাদির ফাহিম, আখলাক হোসেন,  নুরুল ইসলাম, আহাদ খন্দকার, মাহবুব চৌধুরী রনি, মাসরুল হোসেন রিপন, ইমন চৌধুরী মালিহা মনছুর, আবদুল  মাননান, জাকির খান, সৈয়দ তপন, মনিরুল হকমিলন, আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম চৌধুরী, নান্নামিয়া, আবদুল হাসিম, আলী হোসাইন, কামিল আহমদ, নাঈম চৌধুরী জহির মোহাম্মদ সাকিব, সঞ্জীব রায়, ফিরোজ আলম, ইমরান আহমেদ, খালেদ হোসাইন, মহিলা দল নেত্রী নাজমা হক হক।

বক্তারা বলেন, নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকার বিএনপি সহ জোটের নেতাকর্মীদেরকে অত্যাচার-নির্যাতন, জেল-জুলুম, গুম-খুন করে পুরো দেশটাকে একটা কারাগারে পরিণত করেছে। বাংলাদেশে ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনের আগে প্রচারাভিযান শুরু হবার প্রায় সাথে সাথেই প্রায় প্রতিদিন সংবাদমাধ্যমে প্রকাশিত হচ্ছে বিএনপি দলীয় ও জোটের প্রার্থী ও তাদের সমর্থকদের ওপর প্রতিপক্ষের হামলার খবর।

নেতৃবৃন্দ বলেন আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশের জাতীয় নির্বাচনে বাংলাদেশের সেনাবাহিনী নির্বাচনী কাজে নামার পরে  অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বক্তব্য প্রদানকালে বিশ্বের  সকল প্রবাসীদের কাছে অনুরোধ করেন দেশে বসবাসরত সবার পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধব সবাই কে ফোন করে বলার জন্য আগামী ৩০শে ডিসেম্বর ধানের শীষের প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করার জন্য অনুরোধ করবেন। জনগণের ভোটাধিকার সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে একটি আধুনিক বাংলাদেশ গড়ার জাতীয় ঐক্যফ্রন্টের অঙ্গীকার বাস্তবায়ন করতে ধানের শীষের বিজয়কে সুনিশ্চিত করতে হবে।

 
সিলেটভিউ২৪ডটকম/২১ ডিসেম্বর ২০১৮/জেআরসি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.