Sylhet View 24 PRINT

বাংলাদেশের নির্বাচনে দুই মার্কিন রাজনীতিকের প্রত্যাশা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-২২ ০১:৪০:১৭

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে জর্জিয়া এবং নিউ হ্যামশায়ার অঙ্গরাজ্য পার্লামেন্টে নির্বাচিত দুই বাংলাদেশি-আমেরিকান ৩০ ডিসেম্বরের নির্বাচনে দেশপ্রেমিক প্রার্থীদের বিজয় প্রত্যাশা করেছেন। উল্লেখ্য, মার্কিন রাজনীতিতে বর্তমানে এ দু’জন বাংলাদেশিই সর্বোচ্চ নির্বাচনী আসনে অধিষ্ঠিত।

জর্জিয়া অঙ্গরাজের সিনেটর  এবং ডেমক্র্যাটিক পার্টির ন্যাশনাল কমিটির প্রভাবশালী সদস্য শেখ রহমান ২০ ডিসেম্বর বলেন, বাংলাদেশ সুন্দরভাবে সমৃদ্ধির পথে ধাবিত হউক এটা আমি চাই। সেজন্যে ভালো মনের মানুষেরা, যারা দেশকে সত্যিকার অর্থে গড়তে চান, তারাই জয়ী হবে বলে আশা করছি। একইসাথে শান্তিপূর্ণ পরিবেশে সকলে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন বলেও আশা করছি।

মার্কিন রিপাবলিকান পার্টির হয়ে ‘স্টেট রিপ্রেজেনটেটিভ’ হিসেবে জয়ী আবুল খান জানিয়েছেন, মাতৃভূমির প্রতি দায় থেকেই আমি সচেতন সকল প্রবাসী এবং বাংলাদেশের ভোটারদের প্রতি উদাত্ত আহবান রাখছি নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয় দেয়ার জন্যে।

পিরোজপুরের ভান্ডারিয়ার সন্তান আবুল খান আরো বলেছেন, আমার নিজ গ্রাম নিয়ে গঠিত এলাকা থেকে আনোয়ার হোসেন মঞ্জু পুনরায় প্রার্থী হয়েছেন। আমি তার জয় আশা করছি। তার মত সৎ ও নিষ্ঠাবান লোকের বড় বেশি প্রয়োজন বাংলাদেশের রাজনীতিতে।

কিশোরগঞ্জের সন্তান শেখ রহমানের অভিমান, ডেমক্র্যাটিক পার্টির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হবার পর আরেকটি বিজয় পেলাম স্টেট সিনেটে। বাংলাদেশি তথা দক্ষিণ এশিয়ানদের মধ্যে আমিই প্রথম এ দুটি আসন পেয়েছি। জাপান, চীনসহ অনেক দেশ আমাকে অভিনন্দন জানিয়েছে। অথচ নিজ জন্মভূমি বাংলাদেশ থেকে এখনও কোন অভিনন্দন পাইনি।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.