Sylhet View 24 PRINT

গ্রীসে সেমিনার ও সংগীতের ওয়ার্ল্ড প্রিমিয়ার শো রবিবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২৬ ১৭:৪৬:৪৬

সিলেট :: রবিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় গ্রীসের রাজধানী এথেন্সের ‘ত্রিয়ানন মুভি থিয়েটার হলে ‘প্রবাসীদের প্রাপ্তি ও প্রত্যাশা: আমাদের করণীয়’ শীর্ষক এক সেমিনার এবং ‘লাভ ইজ এ ডেলিউজ’ শীর্ষক ইংরেজী গানের মিউজিক ভিডিওর ওয়ার্ল্ড প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে।   

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গ্রীসে বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মো. জসিম উদ্দীন এনডিসি। এতে গ্রীসের মিনিষ্ট্রি অব ডিজিটাল পলিসির টেলিকমিউনিকেশন ও মিডিয়া উপদেষ্টা কনস্টান্টিনিকোস ক্যারানসিওস, বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলরদ্বয় মো. খালেদ ও ড. ফারহানা নূর চৌধুরী, ফার্স্ট সেক্রেটারী সুজন দেবনাথ, বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস-এর সভাপতি আবদুল কুদ্দুস, সিনিয়র সহ-সভাপতি আহসান উল্লাহ হাসান, ও সাধারণ সম্পাদক আবদুল খালেক মাতব্বরসহ দূতাবাসের কর্মকর্তাবৃন্দ, কমিউনিটি, রাজনৈতিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

‘লাভ ইজ এ ডেলিউজ’ (ভালোবাসার বন্যা) শীর্ষক সংগীতের কন্ঠশিল্পী এম আলী চৌধুরী, গীতিকার কবি ও সাংবাদিক নিজাম উদ্দীন সালেহ, সংগীত পরিচালক সঞ্জু আহমদ, ভিডিও ডাইরেক্টর শেরিফ ফ্রান্সিস এবং সাউন্ড ইঞ্জিনিয়ার পি, রাফায়েল। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন গ্রীক এফসিলন টিভির অভিনেত্রী এলেনা কসমাইডু ও এন্টোনেল্লো। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে বাংলা টিভি ও জয়যাত্রা টিভি। ধারণকৃত অনুষ্ঠান প্রচারিত হবে এটিএন বাংলা, একুশে টিভি ও এসএ টিভি চ্যানেলে।    

সিলেটভিউ২৪ডটকম/ ২৬ জানুয়ারি ২০১৯/প্রেবি/এক

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.