Sylhet View 24 PRINT

ফের দু’সপ্তাহের সম্পূর্ণ লকডাউনে মালয়েশিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-২৮ ২১:২৫:৪৮

শাহাদাত হোসেন, মালয়েশিয়া থেকে :: প্রতিদিনই নতুন করে রেকর্ড ভাঙছে করোনা সংক্রমণের। ধারাবাহিক বৃদ্ধি ঠেকাতে এবার সম্পূর্ণ লকডাউনের ঘোষণা দিয়েছে মালয়েশিয়া। দেশটির  করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় আগামী ১ জুন থেকে ১৪ জুন পর্যন্ত সম্পূর্ণ লকডাউন ঘোষণা হয়েছে।

দেশব্যাপী শুক্রবার (২৮ মে) প্রধানমন্ত্রীর সভাপতিত্বে একটি বিশেষ জাতীয় সুরক্ষা কাউন্সিলের বৈঠকে ১৪ দিনের পূর্ণাঙ্গ লকডাউন বাস্তবায়নের সিদ্ধান্ত গৃহীত হয়। এরপরই প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ১ জুন থেকে এ ঘোষণা দেয়া হয়। এর আগে ৭ জুন পর্যন্ত এমিসও ঘোষণা করেছিল সরকার।

শুক্রবার (২৮ মে) রেকর্ড সংখ্যক ৮ হাজার ২৯০ জন করোনা রোগী শনাক্তের দিনে  জাতীয় নিরাপত্তা পরিষদের সঙ্গে সভা শেষে এ ঘোষণা দেয়া হয়। ঘোষিত এ লকডাউনে একেবারেই প্রয়োজনীয় অর্থনীতির এমন কিছু খাত বাদে সবকিছুই বন্ধ থাকবে তৃতীয় দফা করোনা মোকাবেলায় বেশ বেগ পেতে হচ্ছে। গত কয়েকদিন রেকর্ড সংখ্যক করোনা রোগী শনাক্ত হয়েছে দেশটিতে।

উল্লেখ্য, প্রবাসী বাংলাদেশীরা কর্মরত উল্লেখযোগ্য সেক্টরগুলো লকডাউনের আওতায় মধ্যে পড়েছে এতে করে আবারও দুই সপ্তাহ ঘরবন্দি থাকতে হচ্ছে মালয়েশিয়ার কয়েক লক্ষ প্রবাসীদের।

সিলেটভিউ২৪ডটকম/ শাহাদত/ শাদিআচৌ-০২

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.