Sylhet View 24 PRINT

ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি গঠন

জুনেদ সভাপতি, শিপলু সাধারণ সম্পাদক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৬-১২-১৩ ২১:৪৩:৩০

এনায়েত হোসেন সোহেল, প্যারিস, ফ্রান্স থেকে :: ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে ও বিপুলসংখ্যক প্রবাসীদের উপস্থিতিতে প্যারিসে ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে।

রবিবার (১১ ডিসেম্বর) বিকেলে গার দো নর্দের একটি অভিজাত রেষ্টুরেন্টে ২০১৭-২০১৮ মেয়াদে সদস্যদের নির্বাচনের মাধ্যমে এ কমিঠি গঠন করা হয়। কমিটিতে জুনেদ আহমদকে সভাপতি ও শিপলু মিয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ফেঞ্চুগন্ঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের আহবায়ক সেলিম মিয়ার সভাপতিত্বে ও জাকারিয়া আহমদের পরিচালনায় অনুষ্ঠিত কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় এসময় বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সভাপতি খসরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক খালেদ চৌধুরী, এম খালেদ আহমদ, রুমেল উদ্দিন, ফরিদুজ্জামান, কামরুল চৌধুরী, ফয়ছল আহমদ, এমরান আহমদ,মিঠুন রহমান প্রমুখ।
 
সংগঠনের বিভিন্ন কার্যক্রম নিয়ে ব্যাপক আলোচনা শেষে ২০১৭-২০১৮ সালের জন্য কার্যনির্বাহী পরিষদ গঠনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সকল সদস্যের ভোট গ্রহন করা হয়। ভোটে নির্বাচিত হন সভাপতি জুনেদ আহমদ ও সাধারণ সম্পাদক শিপলু মিয়া।

পরে নবাগত সভাপতি ও  সম্পাদককে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন উপস্থিত সদস্যবৃন্দ। এসময় নবনির্বাচিত সভাপতি জুনেদ আহমদ ও সাধারণ সম্পাদক শিপলু মিয়া তাদের বক্তব্যে ফ্রান্সের ফেঞ্চুগঞ্জ প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং আগামী কিছুদিনের মধ্যে ফেঞ্চুগঞ্জের সকল প্রবাসীকে সম্পৃক্ত করে একটি শক্তিশালী পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে জানান।

সিলেটভিউ/১৩ডিসেম্বর২০১৬/এসো/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.