Sylhet View 24 PRINT

জকিগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের বার্ষিক সাধারণ সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৬-১২-১৮ ১০:১৭:২৪

এসি আজাদ চৌধুরী, যুক্তরাজ্য থেকে ::  বাংলাদেশের উত্তরপূবের উপজেলা জকিগঞ্জ অঞ্চলের যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসীদের সংগঠন ‘জকিগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনে’র (ইউকে)বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
 
গত ১০ ডিসেম্বর পূর্ব লন্ডনের লিদা হলে এ সভায় সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশন সভাপতি মশিউর রহমান শাহীন।
 
সাধারণ সম্পাদক শামীম শাহানের পরিচালনায় ও ধম সম্পাদক মাওলানা মুসলেহ উদ্দিনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সভার শুরু হয়।
 
অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আজাদ চৌধুরী জানান, বার্ষিক সাধারণ সভায় বক্তারা অ্যাসিয়েশনের আরো বিস্তৃত করতে আলোচনা করেন।
 
তিনি জানান, যুক্তরাজ্যে বাংলাদেশী কমিউনিটির একটি গুরুত্বপূণ চ্যারিটি সংগঠন হিসেবে বাংলাদেশে সেবামূলক কাযক্রম আগামীতে আরও বাড়াবে অ্যাসোসিয়েশন।
 
 
সভায় আরও বক্তব্য রাখেন আ্যাসিয়েশনের সাবেক সভাপতি হারুন চৌধুরী, সহ সভাপতি হামিদুর রহমান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও বতমান কাযকরী কমিটির সহ সভাপতি কমর উদ্দিন চৌধুরী পাপলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান চৌধুরী, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ ইমন,  মাওলানা মুসলেহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এসি আজাদ চৌধুরী, জামান আহমেদ চৌধুরী, আহমেদ মাসুক, সালা উদ্দিন সোহেল, হরিকান্ত বিশ্বাস প্রমুখ।
 
সভায় বিরশ্রী ইউনিয়নের চেয়ারম্যান ও কমিটির সহ সভাপতি হামিদুর রহমান চৌধুরী আজাদের বড় বোনের মৃত্যু সহ জকিগঞ্জ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবগের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয়।
 
সভায় নিয়ম অনুযায়ী সাধারণ সম্পাদক বার্ষিক প্রতিবেদন ও কোষাধ্যক্ষ মাওলানা আব্দুল কুদ্দুস অথনৈতিক রিপোট উপস্থাপন করেন।
 
বাংলাদেশের উত্তরপ‍ূর্ব সীমান্তবর্তী জনপদ জকিগঞ্জ উপজেলার যুক্তরাজ্য প্রবাসীরা ২০০১ গড়ে তোলেন ‘জকিগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশ ইউকে’। এ সংগঠনটির মাধ্যমে দেশে বসবাসরত দরিদ্র ও অসহায়দের বিভিন্ন সাহায্য ও অনুদান প্রদান করা হয়।
 
এসি আজাদ চৌধুরী আরও জানান,  সংগঠনের পক্ষ থেকে দু্ই দফায় বেকার ও অসহায়দের মধ্যে রিকশা বিতরণ করা হয়েছে। আগামী নতুন বছরের শুরুতে রিকশা বিতরণ তৃতীয় প্রকল্প শুরু হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ ডিসেম্বর ২০১৬/কেআরএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.