Sylhet View 24 PRINT

জেনেভায় বাংলাদেশ মিশন প্রতিনিধির সঙ্গে ইপিবিএ নেতৃবৃন্দের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৬-১২-২৪ ১২:৩৯:০৫

আবু তাহির, জেনেভা থেকে :: সুইজারল্যান্ডের জেনেভায় বাংলাদেশ স্থায়ী মিশনের উপ স্থায়ী প্রতিনিধি নজরুল ইসলামের সঙ্গে  মতবিনিময় করেছে ইউরোপের বৃহৎ সামাজিক সংগঠন ইপিবিএ'র নেতৃবৃন্দ। তারা প্রবাসীদের মরদেহ রাষ্ট্রীয় খরচে দেশে প্রেরণ, দ্বৈত নাগরিকত্ব আইন সংশোধনসহ বেশ কয়েকটি সমস্যা নিয়ে কথা বলেন।

এ সময় ইপিবিএ নেতৃবৃন্দকে আশ্বস্থ করে মিশনের উপস্থায়ী প্রতিনিধি নজরুল ইসলাম প্রবাসীদের সহায়তায় তার মিশনের ভূমিকা তুলে ধরেন এবং প্রবাসীদের আশ্বস্থ করে বলেন "প্রবাসীদের সহায়তায় বাংলাদেশ স্থায়ী মিশন সুইজারল্যান্ড সব ধরনের ভূমিকা রাখবে। "

মতবিনিময়কালে ইপিবিএ কেন্দ্রীয় সাধারণ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ওসমান হোসেন মনির, সহসভাপতি জিকু বাদল, ইপিবিএ সুইজারল্যান্ডের সভাপতি রফিকুল ইসলাম, ইপিবিএ ফ্রান্সের সভাপতি  ফারুক খান, কেন্দ্রীয়  সহসাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান, সহসমাজসেবা সম্পাদক ফেরদৌস করিম আখঞ্জী, ইপিবিএ ফ্রান্সের সাংস্কৃতিক সম্পাদক সুস্ময় শরীফ উপস্থিত ছিলেন।

এ সময় ইঞ্জিনিয়ার মনির প্রবাসীদের সমস্যা সমাধানে জেনেভা মিশনের আন্তরিকতাকে সাধুবাদ জানান এবং প্রবাসীদের মরদেহ রাষ্ট্রীয় খরচে দেশে প্রেরণে জেনেভা মিশনের মাধ্যমে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন।

সিলেটভিউ২৪ডটকম/২৪ডিসেম্বর২০১৬/ডেস্ক/এএএন

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.