Sylhet View 24 PRINT

দেশের আপামর জনতা পল্লীবন্ধুকে ক্ষমতায় চায়: জাপা নেতা জাকির

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-০২ ১৮:২৭:২৯

সিলেটভিউ ডেস্ক :: জাতীয় পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক ছাত্রনেতা, শিল্পপতি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য এম জাকির হুসেইন বলেছেন- বাংলাদেশের আপামর জনতা পল্লীবন্ধু এরশাদকে দেশের ক্ষমতায় দেখতে চায়।

তিনি বলেন- সেজন্য দলের প্রতিষ্টাবার্ষিকীতে আমাদের সবাইকে শপথ নিতে হবে আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে বিজয়ী করার। এ লক্ষ্যে যার যা কিছু আছে তা নিয়ে এখন থেকে মাঠে ঝাপিয়ে পড়তে হবে। জাতীয় পার্টির আদর্শ মানুষের কাছে পৌঁছে দিতে হবে।

ইংল্যান্ডের বার্মিংহাম সিটি জাতীয় যুব সংহতি এ অনুষ্ঠানের আয়োজন করে। আকমল হুসেনের সভাপতিত্বে ও জাতীয় যুবসংহতি কেন্দ্রীয় সদস্য ও যুক্তরাজ্য শাখার সদস্য সচিব মনসুর আলমের পরিচালনায় বক্তব্য রাখেন বার্মিংহাম জাতীয় পাটির সভাপতি ও ইউকে জাতীয় পার্টির সহসভাপতি ফয়জুর রহমান চৌধুরী এমবিই, যুক্তরাজ্য জাতীয় পার্টির সহসভাপতি নাছির উদ্দিন হেলাল  ও বার্মিংহাম জাতীয় পার্টির সহসভাপতি কামরুল হাসান চুনু, বার্মিংহাম জাতীয় পাটির সাধারণ সম্পাদক আবদুল কাদির আবুল, বার্মিংহাম যুব সংহতির সহসভাপতি আবদুল মুহিদ ও বেলাল হোসেন, অর্থ সম্পাদক মারুফ তাপাদার, সম্পাদক বদরুল আলম, কভেনট্রি যুবসংহতি নেতা সামসুল ইসলাম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/০২জানুয়ারি২০১৬/শাদিআচৌ/এমইউএ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.