Sylhet View 24 PRINT

মালয়েশিয়াস্থ জালালাবাদ এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-০৯ ১৯:১৩:১৮

সিলেটভিউ ডেস্ক :: নতুন কমিটি নিয়ে অভিষেক ও আলোচনা সভা করেছে মালয়েশিয়াস্থ জালালাবাদ এ্সোসিয়েশন। রবিবার রাজধানী কুয়ালালামপুরে অভিজাত রসনা বিলাশ রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়াস্থ জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আকতার মিয়ার সভাপতিত্বে সাদেক তপাদার ও ফয়ছল আহমেদের অনুষ্ঠান পরিচালনায় বক্তব্য রাখেন মালয়েশিয়াস্থ জালালাবাদ এসোসিয়েশনের সহসভাপতি হোসাইন আহমেদ বুলবুল, ফয়েজ উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন সেলিম, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, সহসাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন অর্থ সম্পাদক জুনায়েদ আহমেদ, দপ্তর সম্পাদক কামাল আহমেদ, প্রচার সম্পাদক এবাদুর রহমান চৌধুরী প্রমুখ।

বক্তারা বলেন এই সংগঠন সিলেট অঞ্চলের মানুষের প্রাণের সংগঠন। সিলেট প্রবাসীসহ সকল প্রবাসী বাংলাদেশীদের কল্যানে কাজ করার জন্য মালয়েশিয়ায় আমরা তৎপর রয়েছি। বাংলাদেশের পবিত্র নগরী সিলেটে জন্ম নিয়ে আমরা গর্বিত। দেশ কিংবা প্রবাসে যেখানেই থাকি না কেন আমাদেরকে এক থাকতে হবে। নতুন বছরে পুরাতনকে পেছনে ফেলে সকল ভেদাভেদ ভুলে মালয়েশিয়াস্থ জালালাবাদ এসোসিয়শনকে শক্তিশালী করতে সবাইকে এক ছাতার নিচে আসার আহ্বান জানান তারা।

মালয়েশিয়াস্থ জালালাবাদ এসোসিয়েশন নতুন কমিটিকে উপস্থিত সবার সাথে পরিচয় করিয়ে দেওয়া হয় এবং সেই সাথে ১০০ দিনের কর্মসূচি ঘোষণা করেন সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ।

সিলেটভিউ২৪ডটকম/০৯জানুয়ারি২০১৭/প্রেবি/এমইউএ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.