Sylhet View 24 PRINT

জাভেদের সম্মানে ওয়াশিংটনে ইফতার মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৬-১৮ ১২:৩৪:১২

মিশিগান স্টেট সংবাদদাতা ::  মিশিগান স্টেট যুবলীগের সাধারন সম্পাদক শহীদুর রহমান চৌধুরী জাভেদ এক সংক্ষিপ্ত সফরে ওয়াশিংটন ডিসিতে আছেন। ১৬ই জুন তার সম্মানে ওয়াশিংটন ডিসি আওয়ামী পরিবারের উদ্যোগে এক ইফতার মাহফিল ও মত বিনিময় সভার আয়োজন করা হয়েছে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মমেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমেদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ভার্জিনিয়া আওয়ামীলীগের সভাপতি রফিক পারভেজ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ম্যারিল্যাণ্ড আওয়ামীলীগ সভাপতি শেখ সেলিম।

প্রধান বক্তার বক্তব্য রাখেন- বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগ সভাপতি দেওয়ান আরশাদ আলী বিজয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এডভোকেট আনিসুর রহমান মিঠু, মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগ সভাপতি জিবক কুমার বড়ুয়া, ভার্জিনিয়া আওয়ামীলীগ সহ-সভাপতি আনোয়ারুল আজিম, মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দস্তগির জাহাঙ্গীর।

আরো উপস্হিত ছিলেন বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক জাহিদ হুসেন, যুগ্ন সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, বৃহত্তর ওয়াশিংটন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মীর রফিকুল ইসলাম সাধারন সম্পাদক এবং যুগ্ন সাধারন সম্পাদক রিফাত চৌধুরী ও কার্যকরি সদস্য জুয়েল।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জুন ২০১৭/জেসি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.