Sylhet View 24 PRINT

মৌলভীবাজার ছাত্রদলের অাহবায়ক জা‌কিরের মু‌ক্তির দাবী‌ জানিয়েছেন যুক্তরাজ্য বিএন‌পি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-০৭ ২৩:৩৮:৪৯

বাপ্পী অাহ‌মেদ ::   ছাত্রদ‌লের কেন্দ্রীয় সহ সাংগঠ‌নিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা শাখার অাহবায়ক জা‌কির হো‌সেন উজ্জ‌লের কারামু‌ক্তি এবং সকল রাজ‌নৈ‌তিক মামলা প্রত্যাহারের দা‌বি জা‌নি‌য়ে‌ছেন কেন্দ্রীয় ও যুক্তরাজ্য বিএন‌পির নেতৃবৃন্দ।

মৌলভীবাজা‌র জেলা বিএন‌পির সা‌বেক সভাপ‌তি, কেন্দ্রীয় নির্বাহী ক‌মিটির সদস্য ও সা‌বেক প্র‌তিমন্ত্রী এড‌ভো‌কেট এবাদুর রহমান চৌধুরী এক বিবৃ‌তি‌তে জা‌কির হো‌সেন উজ্জলসহ মৌলভীবাজার জেলার বি‌ভিন্ন পর্যা‌য়ের কার‌ন্তরীন সকল নেতাকর্মীর মু‌ক্তি ও রাজ‌নৈ‌তিক প্র‌নে‌া‌দিত ভি‌ত্তিহীন মামলা প্রত্যাহা‌রের দা‌বি জা‌নি‌য়ে‌ছেন।

এদিকে রোব‌ব‌ার লন্ডন সময় রা‌তে সংবাদপ‌ত্রে পাঠা‌নো এক‌টি বিবৃ‌তি‌তে যুক্তরাজ্য বিএন‌পির বিভিন্ন পর্যা‌য়ের ১০১ নেতার স্বাক্ষর র‌য়ে‌ছে। বিবৃ‌তি‌তে স্বাক্ষরদাতা‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছেন বিএন‌পির কেন্দ্রীয় অার্ন্তজা‌তিক বিষয়ক সম্পাদক মা‌হিদুর রহমান, ব্যা‌রিষ্টার এম এ সালাম, যুক্তরাজ্য ক‌মি‌টির সভাপ‌তি এম এ মা‌লেক, সা‌বেক সভাপ‌তি শা‌য়েস্তা চৌধুরী কুদ্দুস, জাহাঙ্গীরনগর বিশ্ব‌বিদ্যাল‌য়ের সা‌বেক ছাত্রদল সভাপ‌তি পার‌ভেজ ম‌ল্লিক, যুক্তরাজ্য বিএন‌পির সা‌বেক যুগ্ম সাধারন সম্পাদক না‌সিম অাহমদ চৌধুরী প্রমুখ।

জাকির হো‌সেন উজ্জল বৃহত্তর সি‌লে‌টে অা‌ন্দোলন সংগ্রা‌মে অকু‌তোভয় অবদান রাখায় বা‌র বার তার উপর পু‌লি‌শি ও কারা‌নির্যাতন চল‌ছে ব‌লে বিবৃ‌তি‌তে উ‌ল্লেখ করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/০৭ আগস্ট ২০১৭/বিএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.