Sylhet View 24 PRINT

সুযোগ সন্ধানী ধান্ধাবাজ থেকে সতর্ক থাকুন: যুক্তরাষ্ট্র জাসদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৩ ১৫:১০:০১

সিলেটভিউ ডেস্ক :: জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ যুক্তরাষ্ট্র শাখার নেতৃবৃন্দ বলেছেন, রাজনীতি ও অর্থনীতিতে অনেক প্রশ্ন থাকে। সব সময় সকল প্রশ্নের জবাব দেয়া যায় না। তাই প্রশ্নের জবাব না খুঁজে সাংগঠনিক কাজে জাসদের নেতাকর্মীদের আরো দায়িত্বশীল হতে হবে। জাসদে সুবিধাবাদী সুযোগ সন্ধানি ধান্ধাবাজদের কোন স্থান নেই।

যুক্তরাষ্ট্র জাসদ নেতৃবৃন্দ আরো বলেছেন, জাসদের নাম ও ভূয়া পদ পদবী ব্যবহারকারী মিথ্যাবাদী, প্রতারক ও জালিয়াতচক্র এবং তাদের দোসরদের থেকে বিভিন্ন রাজনৈতিক দল সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও বাংলাদেশের নাগরিকদের সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন। সাথে সাথে যুক্তরাষ্ট্রে বসবাসরত জাসদ নেতাকর্মী, সংগঠক, সমর্থক, শুভানুধ্যায়ীরা এদের কার্যকলাপ ও আচরণে বিভ্রান্ত না হয়ে জাসদের আদর্শিক অবস্থানে সুদৃঢ় থাকার আহবান ও অনুরোধ জানিয়েছেন।

গত রোববার রাত নয়টায় জ্যাকসনহাইটসে, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও যুক্তরাষ্ট্র জাসদের ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান শাহেদ চৌধুরীর সভাপতিত্বে, জাসদ যুক্তরাষ্ট্র শাখার বিশেষ সাধারণ সভায় জাসদের নেতাকর্মীরা এসব কথা বলেন।
 
জাসদের নেতাকর্মীরা আরো বলেন, দল হিসেবে জাসদের কাঁধে অনেক দায়িত্ব। তাই আমাদেরকে রাজনীতি করার পাশাপাশি দেশের মানুষের জন্য কাজ করতে হবে। মানুষের অধিকার বাস্তবায়ন হচ্ছে কি না সেদিকেও লক্ষ রাখতে হবে। আগুন সন্ত্রাসী জঙ্গি গোষ্ঠী কর্তৃক বাংলাদেশের অস্তিত্ব বিরোধী নানা অপতৎপরতা মোকাবিলা করে বর্তমান সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ নির্মূলের লড়াই চলছে। এ লড়াই বহিবিশ্বেও অব্যাহত রাখতে হবে। খালেদা জিয়া একদিকে জঙ্গিবাদের মদদ দিচ্ছেন, আর অন্যদিকে শেখ হাসিনা, আওয়ামী লীগ, জাসদ ও ১৪ দল জঙ্গিবাদ নির্মূলে কাজ করছে।

 জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও যুক্তরাষ্ট্র জাসদের ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান শাহেদ চৌধুরী যুক্তরাষ্ট্র জাসদের সম্মেলন সফল করতে সকলের প্রতি আহ্বান জানান।

দেওয়ান শাহেদ চৌধুরী, শহিদুল ইসলাম, নুরে আলম জিকু, শাহনুর কোরেশী, ফজল খান, জ্যোতির্ময় দত্ত নিশু, আবুল ফজল লিটন, শরিফুল হক প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১৩ সেপ্টেম্বর ২০১৭/ প্রেবি/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.