আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

আনন্দ নিকেতন স্কুলে অভিভাবক এসোসিয়েশনের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৫ ১০:০৬:০৮

সিলেট :: সিলেট ইংলিশ মিডিয়াম স্কুল অভিভাবক এসোসিয়েশন ও আনন্দ নিকেতন স্কুল কর্তৃপক্ষের এক মতবিনিময় সভা আনন্দ নিকেতন স্কুলে অনুষ্ঠিত হয় । সভায় এসোসিয়েশন নেতৃবৃন্দ হাইকোর্টের রায়ের আলোকে এবং জেলা শিক্ষা অফিসের প্রেরিত চিঠির ভিত্তিতে এক শ্রেণী থেকে অন্য শ্রেণীতে উত্তীর্ণ শিক্ষার্থীদের কাছ থেকে পুনঃভর্তি ফি,একাডেমিক ফি,বিবিধ বা অন্য যে কোন নামে কোন ফি গ্রহণ না করার অনুরোধ জানান । একইসাথে এরকম ফি গ্রহণ করা হয়ে থাকলে তা অভিভাবকদের বরাবরে ফেরত দেওয়ার অনুরোধ করেন । এছাড়া অভিভাবকদের সমন্বয়ে ম্যানেজিং কমিটি গঠনের দিকও তোলে ধরেন নেতৃবৃন্দ ।

তারা বলেন,শিক্ষাব্যয় কমিয়ে সিলেটের বেশি সংখ্যক শিক্ষার্থীদের আধুনিক শিক্ষার আওতায় নিয়ে আসার লক্ষে কাজ করে যাচ্ছেন তারা । স্কুল কর্তৃপক্ষ জানান,হাইকোর্টের রায়ের আলোকে তারা ইতোমধ্যে অভিভাবকদের সমন্বয়ে ম্যানেজিং কমিটি গঠন করেছেন । শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত কোন ফি নেওয়া হচ্ছে না,যা নেওয়া হয় সেটা মানের তুলনায় প্রাসঙ্গিক বলে উল্লেখ করেন তারা । শিক্ষা অফিসের চিঠি,অভিভাবক এসোসিয়েশন প্রদত্ত লিগ্যাল নোটিশ তাদের হস্তগত হয়েছে জানিয়ে স্কুল কর্তৃপক্ষ জানান,হাইকোর্টের রায় বাস্তবায়নে তারা কাজ করে যাচ্ছেন ।

মতবিনিমিয় সভায় এসোসিয়েশনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি মাহবুব চৌধুরী,সিনিয়র সহসভাপতি কয়েছ উদ্দিন আহমদ,সহসভাপতি আক্তার আহমদ,সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মুকিত অপি,যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ বাহারুল ইসলাম রিপন,দপ্তর সম্পাদক শামীম আহমদ,অর্থ সম্পাদক মো: শফিকুল ইসলাম,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান । স্কুল কর্তৃপক্ষের মধ্যে উপস্থিত ছিলেন এডমিনিস্ট্রেটিভ হেড মিসেস ফাহমিনা নাহাস,একাডেমিক হেড শামীম চৌধুরী,এক্সিকিউটিভ সেক্রেটারি পারভিন শাকিবা ।

সিলেটভিউ২৪ডটকম/১৫আগস্ট২০১৮/প্রেবি/এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন