Sylhet View 24 PRINT

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ১০:৪৫:১৩

সিয়াম চৌধুরী :: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের প্রথম কার্যনির্বাহী কমিটি (২০১৮) গঠিত হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের সময়'র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শতাব্দী জুবায়ের এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক রূপসী বাংলা'র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহফুজ কিশোর। নয় সদস্য-বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নাহিদ ইকবাল (দ্য বাংলাদেশ পোস্ট), সহ সম্পাদক এমদাদুল এইচ সরকার (দ্য ডেইলি অবজারভার), কোষাধ্যক্ষ জাহেদ নহিম (দ্য নিউজ নেশন), দপ্তর সম্পাদক সিয়াম চৌধুরী (দৈনিক খবরপত্র), তথ্য ও পাঠাগার সম্পাদক আবুল বাশার সাজ্জাদ (বাংলা রিপোর্ট) এবং সদস্য সোহাগ মণি (বাংলা পত্রিকা) ও ইমদাদুল হক মিরন (আওয়ারনিউজবিডি)।

কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এম. এন. রবিউল আউয়াল চৌধুরী ও প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন। এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- বিজ্ঞান অনুষদের ডিন ড. এ. কে. এম. রায়হান উদ্দিন, পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. দুলাল চন্দ্র নন্দী, সহকারী প্রক্টর কামরুন নাহার ও নূর মোহাম্মদ রাজু, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মো. বেলাল হুসাইন, কর্মকর্তা পরিষদের সভাপতি জিনাত আমান ও সাধারণ সম্পাদক মো. আবদুল লতিফ এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, শাখা ছাত্রলীগ, কর্মকর্তা পরিষদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক জোট, থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়, প্রতিবর্তন কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি, অভয়ারণ্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়, অনুস্বার কুমিল্লা বিশ্ববিদ্যালয়সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.