আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে অ্যাডমিশন ফেয়ার শনিবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-০৯ ১৮:০৮:১৫

সিলেট :: সিলেটের শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আগামী শনিবার (১২ জানুয়ারি) ‘অ্যাডমিশন ফেয়ার-২০১৯’ অনুষ্ঠিত হবে। নগরীর জিন্দাবাজারস্থ বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই ভর্তি মেলা চলবে।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির জনসংযোগ শাখা জানায়, শনিবার অ্যাডমিশন ফেয়ারে স্প্রিং টার্মের জন্য যে সকল শিক্ষার্থী ভর্তি হবেন, তাদের জন্য টিউশন ফিতে থাকছে বিশেষ ছাড়। এই ছাড় ১০ থেকে ১০০ শতাংশ পর্যন্ত হতে পারে।

এই অ্যাডমিশন ফেয়ারে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে তিনটি স্মার্টফোন। স্প্রিং টার্মের জন্য ভর্তিকৃত সকল শিক্ষার্থীদের মধ্যে লটারির মাধ্যমে তিনজনকে তিনটি স্মার্টফোন প্রদান করা হবে।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী বলেন, ‘মেট্রোপলিটন ইউনিভার্সিটি সর্বাধুনিক ও মানসম্মত শিক্ষাদানের মাধ্যমে শিক্ষার বিস্তারে কাজ করছে। মুনাফার কোনো উদ্দেশ্য নেই আমাদের। অ্যাডমিশন ফেয়ারের মাধ্যমে মেট্রোপলিটন ইউনিভার্সিটির উন্নত পাঠদান, আধুনিক কারিকুলাম প্রভৃতি বিষয়ে অবগত হয়ে শিক্ষার্থীরা এখানে ভর্তি হতে আগ্রহী হবে।’

সিলেটভিউ২৪ডটকম/৯ জানুয়ারি ২০১৯/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন