Sylhet View 24 PRINT

রাবিতে জালালাবাদ স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে অনুপম ও জাহিদুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-০৮ ২০:৫৫:৪৫

রাবি প্রতিনিধি :: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) জালালাবাদ স্টুডেন্টস্ এসোসিয়েশন (সিলেট) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অনুপম দেবনাথকে সভাপতি ও গণিত বিভাগের শাহ্ জাহিদুল ইসলাম ইমনকে সাধারণ সম্পাদক করে ২০১৯ সালের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

আজ শুক্রবার বিকেলে ৫টায় বিশ্ববিদ্যালয়ের মমতাজ উদ্দিন কলা ভবনের অর্থনীতি বিভাগের মোশারফ হোসেন গ্যালারীতে এই কমিটি ঘোষণা করেন এসোসিয়েশনের সাবেক সভাপতি ফয়েজ আহমদ।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি সীমান্ত দাস, রিফাহ্ তাসফিয়া, শাওন ভট্টাচার্য্য ও আরশ আলী। যুগ্ম-সাধারণ সম্পাদক তানভীর আহমেদ চৌধুরী এহসান, তানজীন তামান্না সূচি, সেটিসফাই টংপেয়ার ও বিনয় সিংহ। সাংগঠনিক সম্পাদক সুব্রত দাস, আফজাল মিয়া, বিশ্বজিত শীল, জিয়াউর রহমান, দিপন দেবনাথ, জাহঙ্গীর আলম, আশীষ সূত্র, শাওন দাস ও মুস্তাকিম আহমেদ। প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মহিবুল হাসান রনি। উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মেহেদী হাসান ফাগুন ও মো. আব্দুল্লাহ আল মামুন। ছাত্রী বিষয়ক সম্পাদক তুলি বিশ্বাস। অর্থ বিষয়ক সম্পাদক রিফাত রহমান। উপ-অর্থ বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ ও মো. কামাল হোসেন। আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহ মুজাহিদুল ইসলাম স্বপ্নীল ও মো. আবু বকর সিদ্দিক।

দপ্তর সম্পাদক সুদীপ রায়। উপ-দপ্তর সম্পাদক মামুনুল হক মুন্না। শিক্ষা বিষয়ক সম্পাদক বেলাল মিয়া। উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক মো. শাহ্ আলম। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান খান। উপ- সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শচীন চন্দ্র দাস। আইন বিষয়ক সম্পাদক মো. আশরাফুল আমীন। ক্রীড়া সম্পাদক আহমেদ রিজভী। উপ-ক্রীড়া সম্পাদক সজীব সেন গুপ্ত। কার্যকরীসদস্য অসিত দেবনাথ, ইয়াসির আরাফাত, গার্গি দাস চমক, মো. জাহাঙ্গীর আলম, মো. মিছবাহুর রহমান রাফি, জ্যোতির্ময় ভট্টাচার্য, আতিক আহসান ভূইয়া তানভীর ও আহমেদ রেজা খান কায়েস।

কমিটিতে উপদেষ্টা ম-লী সদস্যরা হলেন ফয়েজ আহমদ, মাহবুবুর রহমান ও মো. মনিরুজ্জামান মিয়া।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.