Sylhet View 24 PRINT

এলইউ কালচারাল ক্লাবের বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৬-১১-৩০ ১৫:৩০:৩৮

এলইউ প্রতিনিধি : : সিলেটের অন্যতম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটিতে এলইউ কালচারাল ক্লাবের তত্ত্বাবধানে মঙ্গলবার "রিসার্জেন্স অফ কালচার" শীর্ষক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ২টায় মৌ আর নৈঋতার সঞ্চালনায় লিডিং ইউনিভার্সিটির সুরমা টাওয়ার ক্যাম্পাসের হল রুমে অনুষ্ঠানটি শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান চৌধুরী।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. এস এম আলী আক্কাস, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান মোঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে মাননীয় উপাচার্য মহোদয় অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করে প্রধান অতিথির বক্তব্যে বলেন, “লিডিং ইউনিভার্সিটি কালচারাল ক্লাব আমাদের দেশীয় সংস্কৃতির উন্নয়নে বিরাট অবদান রেখে চলেছে। সাম্প্রতিক সময়ে দেশে যে জঙ্গীবাদ মাথাচাড়া দিয়ে উঠছে তা রোধে লিডিং ইউনিভার্সিটির এই অনুষ্ঠান অনেক বড় সহায়ক। আশা করি, সংস্কৃতি চর্চায় কালচারাল ক্লাবের এরকম পরিবেশনা অব্যাহত থাকবে।”

ক্লাবের উপদেষ্টাদ্বয় চৌধুরী তাবাসসুম শাকিলা এবং উপদেষ্টা তনয় দত্ত চৌধুরী তাদের বক্তব্যে বলেন, “দেশের সংস্কৃতিকে এগিয়ে নিতে এবং মূল্যবোধ তৈরী করতে লিডিং ইউনিভার্সিটি কালচারাল ক্লাব অগ্রগণ্য এবং লিডিং ইউনিভার্সিটিতে তরুণ-তরুণীদের মধ্যে দেশীয় সংস্কৃতির ভীত তৈরী করতে কালচারাল ক্লাব নিরলস কাজ করে যাচ্ছে। ক্লাবের সকল সদস্যকে আজকের অনুষ্ঠান সাফল্যমণ্ডিত করতে অক্লান্ত পরিশ্রমের জন্য ধন্যবাদ জানান।”

বক্তব্য পর্বের সমাপ্তি ঘটে লিডিং ইউনিভার্সিটি কালচারাল ক্লাবের পরিবেশনায় আয়োজিত মনোমুগ্ধকর সব গান, নৃত্য, মূকাভিনয় এবং নাটকের সমারোহে।

অনুরাধা আচার্য্যের গানের সুরের মুর্ছনায় উপস্থিত দর্শক-শ্রোতা বৃন্দ হোন মাতোয়ারা।

সুরভীর একক নৃত্যের সাথে নিগার, নোলক এবং আশার দলীয় নৃত্য পরিবেশনা মঞ্চে ছড়িয়েছে মুক্তার আলো।

মূকাভিনয় "দৃষ্টিকোণ" আর ইয়াসিনুর রহমান হৃদয়ের নাটক "সেকেলে গল্প" এর অতি নাটকীয়তায় ও  হৃদয়, রাজন, সাঈদ, দোহা, প্রমি, হিমাদ্রী, ফারহা, মহসিন, নাফি আর অঞ্জনদের মত তরুণ অভিনেতাদের সূক্ষ্ম অভিনয়ে মুগ্ধ হয়েছেন উপস্থিত অতিথি বৃন্দ।

শেষ বেলায় মঞ্চ মাতায় লিডিং ইউনিভার্সিটির স্বনামধন্য দুই ব্যান্ড দল ব্যান্ড কম্যিউনিটি এবং অর্ফিয়াস।

সিলেটভিউ২৪ডটকম/৩০ নভেম্বর ২০১৬/এফসি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.