Sylhet View 24 PRINT

রাবিতে 'আপত্তিকর' অবস্থায় তরুণ-তরুণী, মুচলেকায় মুক্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৮ ১৭:৪৭:০৮

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) থেকে বহিরাগত দুই তরুণ-তরুণীকে ‘আপত্তিকর’ অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। রবিবার রাত সাড়ে ৮টার দিকে দিয়ে বিশ্ববিদ্যালয়ের ফোকলোর চত্বর থেকে তাদেরকে আটক করে পুলিশে দেওয়া হয় বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান।

পরে রাত ১২টার দিকে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে। তবে প্রক্টর ও পুলিশ কেউ তাদের নাম-পরিচয় জানাননি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জানান, “দায়িত্ব পাওয়ার পর থেকে ক্যাম্পাসে নিরাপত্তা বৃদ্ধির লক্ষ্যে গতকাল রাতেও বের হই। এসময় দু'জন তরুণ-তরুণীকে আপত্তিকর অবস্থায় পাওয়া যায়। তারপর তাদেরকে পুলিশে দিই। ক্যাম্পাসে ৮০ ভাগ বহিরাগত রাতে আসে। রাতে এরা ঝোপঝাড়ে বসে থাকে। অপকর্ম করে। সবাই সহযোগিতা করলে এ ধরনের অভিযানের মাধ্যমে এগুলো দূর করা হবে। এতে ক্যাম্পাসে চুরি, ছিনতাই, মাদক কমবে। ”

এ বিষয়ে মতিহার থানার ওসি মেহেদি হাসান জানান, রাত ৯টার দিকে দুইজন তরুণ তরুণীকে পুলিশের কাছে তুলে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। তাদেরকে অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত অবস্থায় পাওয়া যায়। পরে তাদের থানায় এনে শর্তসাপেক্ষে ছেড়ে দেয়া হয়েছে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.