Sylhet View 24 PRINT

নায়িকাদের শাড়ি ইস্ত্রি ও মেকআপ ঠিক করে দেন যে পরিচালক!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১২ ০০:৪৯:২৬

চলচ্চিত্র পরিচালকের কাজ নির্দেশনা দেয়া, নায়িকার শাড়ি ইস্ত্রি করে দেয়া নয়। নায়িকার মেকআপ বা চুলের স্টাইল ঠিক করার দায়িত্বও তার নয়। অথচ 'চেন্নাই এক্সপ্রেস', 'গোলমাল'র মতো জনপ্রিয় সব ছবির নির্মাতা রোহিত শেঠি তাই করেছেন। সম্প্রতি তিনি নিজেই এসব তথ্য প্রকাশ করেছেন।

রোহিত শেঠি জানান, ১৯৯৫ সালে 'হকিকত' ছবির শ্যুটিংয়ের সময় নায়িকা টা্বুর শাড়ি ইস্ত্রী করে দেন। তবে তিনি ওই ছবির পরিচালক ছিলেন না। ওই ছবিতে আরও অভিনয় করেন অজয় দেবগন।

বর্তমানে ছবি নির্মাণের বাইরে নানা অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন রোহিত। 'ইন্ডিয়া নেক্সট সুপারস্টার' এর মতো জনপ্রিয় অনুষ্ঠানে বিচারকের দায়িত্বে আছেন। ৪৪ বছর বয়সী এ নির্মাতা বলিউডে ক্যারিয়ার শুরু করেন স্পটবয় (যারা ছবির কলাকুশলীদের ফুটফরমাশ খাটেন) হিসেবে। সেখান থেকে অনেক লড়াই করে বর্তমান অবস্থানে এসেছেন তিনি। তার সর্বশেষ ছবি 'গোলমাল এগেইন' ও ব্যবসাসফল হয়েছে।

'ইন্ডিয়া নেক্সট সুপারস্টার' এর একটি পর্বেই প্রতিযোগীদের অনুপ্রেরণা দিতে নিজের অভিজ্ঞতা, সংগ্রামের কাহিনী নিয়ে মুখ খোলেন রোহিত। যে নায়িকার শাড়ি ইস্ত্রি করেছিলেন পরে সেই টাবুকেই ছবির নায়িকা করে সিনেমা নির্মাণ করেছেন রোহিত। 'গোলমাল এগেইন' ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে এই নায়িকাকে, এতে অভিনয় করেন অজয় দেবগনও! সূত্র : এনডিটিভি।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.