Sylhet View 24 PRINT

পরী ছাড়লেন, অপু ধরলেন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৪ ০০:৪৩:১৪

চিকিৎসকদের পরামর্শে রফিক শিকদারের নির্মিতব্য 'ওপারে চন্দ্রাবতী' ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নেন পরীমণি। শারীরিক অবস্থার কথা চিন্তা করে এই ছবিটি ছেড়ে দেন তিনি। এবার এই ছবিটি ধরলেন অর্থাৎ যোগ দিলেন অপু বিশ্বাস। চন্দ্রাবতী চরিত্রে অভিনয় করবেন তিনি।

বাংলাদেশ প্রতিদিনকে এ কথা জানালেন পরিচালক রফিক শিকদার নিজেই। তিনি বলেন, যেহেতু এ ছবিতে পরীমণি অভিনয় করছেন না, তাই পরিবর্তীত নায়িকা খুঁজতে হলো আমাকে। সোমবার চন্দ্রাবতী চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস। বৃহস্পতিবার এই ছবির মহরত অনুষ্ঠিত হবে।

রফিক শিকদারের এই ছবিতে নায়ক চরিত্রে রয়েছেন সাইমন। এছাড়া কাহিনী গড়ে উঠেছে বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গের প্রেক্ষাপটে। রবীন্দ্র ভারতীতে অধ্যয়নরত দুইজন ছাত্র-ছাত্রীর প্রণয় এবং অভিভাবকদের বাধা-বিপত্তি পেরিয়ে এগুতে থাকবে ছবির কাহিনী।

নায়িকা যেহেতু রবীন্দ্র ভারতীর ছাত্রী, তাই রফিক শিকদারের কাছে জানতে চাওয়া হলো- 'এই চরিত্রে অপু বিশ্বাসকে কতটুকু গ্রহণ করবে দর্শকরা'।

এবার রফিক শিকদার বলেন, ছাত্রী হলেও নায়ক-নায়িকাকে দেখানো হবে এমফিল-এর শিক্ষার্থী হিসেবে। সুতরাং বয়স এখানে বাধা হবে না। তাছাড়া শুটিং শুরু হতে এখনও দেড় মাস বাকি। আশা করি- এই সময়ের মধ্যে অপুর শারীরিক ফিটনেসের আরও উন্নতি ঘটবে। 

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.