Sylhet View 24 PRINT

ক্যাটরিনাকে আই লাভ ইউ বললেন শাহরুখ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-১৯ ০০:৪১:১৮

এ বার ক্যাটরিনাকে আই লাভ ইউ বললেন কিং খান। সম্প্রতি একটি ট্যুইটে শাহরুখ খান লিখেছেন, ‘ও সত্যিকারের আইসক্রিম খাচ্ছিল না। তাই এত কঠোর পরিশ্রম করতে পেরেছে। আমার ‘ডর’ এর সময়কার কথা মনে পড়ছে। আই লাভ ইউ কককক্যাটরিনা।’ সঙ্গে ক্যাটের ছবির সামনে দাঁড়িয়ে আইসক্রিম হাতে একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

১৯৯৩ তে মুক্তি পেয়েছিল শাহরুখ ও জুহি চাওলা অভিনীত ‘ডর’। যেখানে একজন আবেগপ্রবণ প্রেমিকের ভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ। যেখানে জুহি চাওলার ছবির সামনেও এভাবে আইসক্রিম হাতে দাঁড়িয়েছিলেন স্টকার শাহরুখ। ছবিতে ছিল সেই সংলাপ। তুতলে কিরণ ডাকার সেই ভঙ্গি এখন শাহরুখের পরিচিতি হয়ে গিয়েছে বলা যায়। বাকি বহু ছবিতে তিনি না তোতলালেও, ওই একটি সংলাপ এমন আইকনিক যে, বাদশার পরিচয় দিতে গেলে সকলে তোতলামিকেই সামনে নিয়ে আসেন। পরে এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, সকলে যেভাবে নকল করে তিনি সেভাবে বলেননি। এখন বাকিদের নকল শুনতে শুনতে তিনি তিতিবিরক্ত হয়ে ওঠেন। এমনকি তাঁর ছেলেও এ নিয়ে তাঁকে মশকরা করতে ছাড়ে না। সেটে নায়িকার সঙ্গে খুনসুঁটি করতে গিয়ে নিজের সেই আইকনিক পোজ ও সংলাপের কাছেই ফিরিছেন শাহরুখ। তবে একটু বদলে দিয়েছেন। কিরণের জায়গায় বসিয়েছেন ক্যাটরিনাকে।

এই মুহূর্তে শাহরুখ-ক্যাট ব্যস্ত রয়েছেন জিরোর শ্যুটিংয়ে। সেট থেকে প্রায় প্রতিদিন সোশ্যাল মি়ডিয়াতে বেশ কিছু ছবি পোস্ট করছেন বলিউডের বাদশা। এতেই থেমে থাকেননি তিনি। প্রশংসা করেছেন ক্যাটের ফটোগ্রাফিরও। ইদানিং ফটোগ্রাফির নতুন খেলায় মেতেছেন তিনি। এই খেলায় ক্যাটরিনা যে ভাবে তাঁকে যোগ্য সঙ্গত দিচ্ছেন তাতে বেশ খুশি কিং খান।

‘জিরো’ ছবির শুটিংয়ে ক্যাটরিনার সঙ্গে দেদার খুনসুঁটিতে মেতেছেন বলি বাদশা। কয়েক দিন আগেই ক্যাটরিনাকে নিজের মিডিয়া ম্যানেজার হিসেবে ঘোষণা করেছেন। আর এবার ক্যাটরিনার ছবির সামনে দাঁড়িয়ে নিজেরই বিখ্যাত ছবির ঢঙে পোজ দিলেন। হাতে ধরলেন আইসক্রিম। যা দেখে বলিউডের দর্শকমাত্রেরই মনে পড়ে যাবে সেই ‘ডর’ ছবির কথা।

অন্যদিকে ক্যাটরিনাও কম যান না। তিনি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, কোনও একটা বিষয় নিয়ে গভীর আলোচনায় মগ্ন নায়ক নায়িকা। তবে ছবির ক্যাপশনে লেখা, আইসক্রিম খাওয়ার আগের অভিব্যক্তি। এদিকে শাহরুখ বলছেন, ক্যাটরিনা নাকি আইসক্রিম খান না। দেখেশুনে ফ্যানরা বলছেন, খুনসুঁটি বেশ ভালই জমেছে। তাঁদের একটাই প্রশ্ন, সালমান সব দেখছেন তো?

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া, এনডিটিভি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.