Sylhet View 24 PRINT

জ্যাকুলিনের সঙ্গে নতুন প্রেমে সালমান!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২৬ ০১:০৪:৪৯

বলিউডের সুলতান খ্যাত অভিনেতা সালমান খান নতুন করে প্রেমে মজেছেন। আর তার নতুন প্রেমিকা হচ্ছেন আরেক অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সম্প্রতি জ্যাকুলিনের লাল শিফনের শাড়ি পরে একটি ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন বজরঙ্গি ভাইজান। এরপর থেকেই এমন গুঞ্জন শুরু হয়েছে।

বি টাউনে বলা হচ্ছে, ক্যাটরিনা, লুলিয়া এখন অতীত। নতুন নায়িকার প্রেমে পাগল বলিউডের ‘ভাইজান’। এছাড়া সোনম কাপুরের বিয়েতে জ্যাকুলিন এবং সালমান একসঙ্গে এন্ট্রি নিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন গোটা ইন্ডাস্ট্রিকে। এখন বলিউডের নতুন লাভবার্ডস হল সালমান-জ্যাকি।

‘রেস থ্রি’র শ্যুটিং ফ্লোরে জ্যাকুলিনের একটি ছবি শেয়ার করেন সালমান। যেখানে লাল শাড়িতে তাঁর রূপ ঠিকরে পড়ছিল। ছবিটি নিঃসন্দেহে সুন্দর। তাই জন্যই নিমেষে ভাইরাল হয় পিকচারটি। তবে ভাইরাল হওয়ার আরেকটি কারণ হল সালমান নিজেই ছবিটি ট্যুইট করে ক্যাপশন দিয়েছেন, “কী মিষ্টি লাগছে জ্যাকুলিনকে!”


দিন কতক আগে লুলিয়ার ভান্তুরের একটি ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে নিন্দুকদের মধ্যে জল্পনা বেশ ঘোলাটে হয়েছিল। সঠিক প্রেমের পুরুষকে বেছে নিতে ব্যর্থ হয়েছেন তিনি। এমনই একটি পোস্ট করেছিলেন এই রাশিয়ান সুন্দরী। সূত্রের খবর, সোনমের বিয়েতে জ্যাকুলিনের সঙ্গে সালমানের ঘনিষ্টতা লুলিয়ার পছন্দ হয়নি। তাই তিনি এমন প্রেমের ব্যর্থতা সংক্রান্ত স্টেটাস দিয়ে বসেন। সালমানের সঙ্গে লুলিয়ার প্রেম একটা সময় চর্চার বিষয় ছিল। তবে হঠাৎ জ্যাকির সঙ্গে ‘ভাইজান’র ঘনিষ্ঠতা অন্যদিকে ইশারা করছে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.