Sylhet View 24 PRINT

আমি যে সিঙ্গেল, সেটা কেউ বিশ্বাসই করতে চায় না: মিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৬ ০০:৩৫:৪৩

বিদ্যা সিনহা মিম যে এখনও সিঙ্গেল এটা কেউ বিশ্বাস করতে চায় বলে মন্তব্য করেছেন অভিনেত্রী নিজেই। ঈদুল ফিতরকে সামনে রেখে আজ শুক্রবার ওপার বাংলায় মুক্তি পেয়েছে বিদ্যা সিনহা মিম অভিনীত ছবি ‘সুলতান: দ্য সেভিয়র'। এতে মিমের বিপরীতে রয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ। ছবিটি প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম এবেলাকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবনেরও নানা কথা বলেন নায়িকা।

আপনি নাকি ছোটবেলা থেকেই অভিনেতা হতে চাইতেন? এমন প্রশ্নের জবাবে হেসে মিম বলেন, বড় হয়ে তারকা হওয়ার ইচ্ছেটা সব বাচ্চার মধ্যেই থাকে। আমারও ছিল! এই পেশায় আসার ব্যাপারে মা সব সময় আমার পাশে ছিলেন। মা আমাকে গানের স্কুলেও ভর্তি করিয়ে দিয়েছিলেন। কিন্তু গান ব্যাপারটা আমাকে কখনোই টানেনি। ক্লাস এইট অবধি গান শিখেছি। জাতীয় পুরস্কারও পেয়েছি। জানেন, মা আমাকে না জানিয়েই একটা বিউটি প্যাজেন্টে আমার ছবি পাঠিয়েছিলেন। প্রথমে ভেবেছিলাম, প্রথম রাউন্ডেই আউট হয়ে যাব। পরে দেখলাম, আমিই প্যাজেন্টটা জিতে গেলাম (হাসি)।

যৌথ প্রযোজনা নিয়ে করা এক প্রশ্নের জবাবে মিম সাফ জানিয়ে দেন, আমরাও যৌথ প্রযোজনাকে সমর্থন করি। কিন্তু আমরা একটাই বিষয় চাই। যৌথ প্রযোজনায় পুরো বিষয়টা যেন সমান-সমান ভাগাভাগি হয়। কাজের সময় অনেক ক্ষেত্রেই সেই ভারসাম্যটা রাখা যায় না। সেই কারণেই হয়তো অনেকে ক্ষোভ প্রকাশ করেন।

সুন্দরী নায়িকা আপনি। ক্যারিয়ারগ্রাফও ঊর্ধ্বমুখী! তা-ও রিলেশনশিপ স্টেটাসটা সিঙ্গেল কেন? এমন প্রশ্নের জবাবে হেসে আমার প্রাণের প্রিয়া ছবির নায়িকা বলেন, আমি যে সিঙ্গেল, সেটা কেউ বিশ্বাসই করতে চায় না। কী মুশকিল!

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.