আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

অভিনয়ের জন্য বাড়ি থেকে পালিয়েছিলেন মল্লিকা শেরাওয়াত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১২ ০০:২২:৫১

২০০৩ সালে মুক্তি পাওয়া ‘খোয়াইশ’ ছবিতে হিরোকে এক ডজনেরও বেশি চুমু খেয়ে বিখ্যাত হয়েছিলেন মল্লিকা শেরাওয়াত। যদিও  এর আগে একটি ছবিতে দেখা গিয়েছিল সদা বিতর্কের কেন্দ্রে থাকা এই নায়িকাকে।

তবে তিনি বলিউডে প্রতিষ্ঠা পান ২০০৪ সালের ‘মার্ডার’ ছবির সূত্রে। নবাগত ইমরান হাশমি ও অসমিত পাটেলের সঙ্গে অভিনয় করে আর পেছনে তাকাতে হয়নি মল্লিকাকে। কিন্তু, বিতর্ক তার পেছন ছাড়েনি কখনও। সে প্রথম ছবির চুমুর কল্যাণেই হোক বা তার ব্যক্তিগত জীবন।

নিজেকে মল্লিকা শেরাওয়াত বলে পরিচয় দিলেও, পরবর্তীকালে জানা যায় যে তার আসল নাম রিমা লাম্বা। অভিনয়ে কেরিয়ার তৈরি করতে চাইলেও, বাড়ির প্রভূত অপত্তি ছিল। তাই বাধ্য হয়ে বাড়ি থেকে পালিয়ে যান তিনি, বলে জানিয়েছেন মল্লিকা।

সম্প্রতি নির্ভয়া কাণ্ডের রায় নিয়ে মুখ খুলেছেন মল্লিকা। আর তা বলতে গিয়েই তার বক্তব্যে উঠে আসে ‘উইমেন এম্পাওয়ারমেন্ট’-এর কথা। বলেছেন নিজের জীবনযুদ্ধের কথাও।

ভারতের হরিয়ানার হিসার জেলার একটি ছোট্ট গ্রামের মেয়ে মল্লিকা। কীভাবে তার পারিবারিক ও পারিপার্শ্বিক প্রতিবন্ধকতা কাটিয়ে হয়ে উঠেছেন ইন্টারন্যাশনাল সেলিব্রিটি— একটি ট্যুইটেও সেই কথা লিখেছেন অভিনেত্রী।

শেয়ার করুন

আপনার মতামত দিন