আজ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

দীর্ঘদিন পর পিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১২ ০০:৩৬:৪৪

প্রায় দেড় বছর পর ৭ পর্বের ঈদ ধারাবাহিকে অভিনয় করলেন পিয়া। একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিতব্য নাটকটির নাম ‘পোশাকেই বংশের পরিচয়’। সাজিন আহমেদ বাবুর রচনা ও পরিচালনায় নাটকে আরও রয়েছেন মোশাররফ করিম ও ইরেশ যাকের।

ঈদের দিন থেকে টানা ৭ দিন প্রচারিত হবে এটি। বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, ঈদের নাটকে কাজ করার মজাই আলাদা। আর বাড়তি বোনাস হিসেবে যোগ হয়েছে মোশাররফ করিম ও ইরেশ যাকের ভাই। বলতে পারেন, মজার একটি কাহিনী নিয়ে ধারাবাহিকটি নির্মিত। দর্শকরা নাটকটি দেখে আনন্দ পাবেন এটাই প্রত্যাশা। এ ছাড়া মোশাররফ করিমের সঙ্গে আরও একটি নাটকে অভিনয় করতে যাচ্ছেন বলেও জানান পিয়া। ২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হন পিয়া। মূলত এরই মাধ্যমে মিডিয়ায় বিচরণ শুরু তার। ১৯ দেশের প্রতিযোগীকে হারিয়ে ২০১৩ সালে ‘মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল’ নির্বাচিত হন পিয়া।

রেদওয়ান রনির হাত ধরে ২০১২ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে। জাতীয় পুরস্কার পাওয়া ‘চোরাবালি’, ‘দ্য স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রিটার্ন’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। প্রথম বাংলাদেশি মডেল হিসেবে জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল সাময়িকী ‘ভোগ’-এর প্রচ্ছদেও দেখা গেছে পিয়াকে। এরই মধ্যে লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি নিজের ‘ল’ প্রাকটিস এবং ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

শেয়ার করুন

আপনার মতামত দিন