Sylhet View 24 PRINT

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন আমির খান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৭ ০০:২০:২৪

আমির খান। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত এ অভিনেতা ব্যক্তিজীবনে দুইবার বিয়ের পিঁড়িতে বসেছেন। এবার প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর দ্বিতীয় বিয়ে করা নিয়ে মুখ খুলেছেন এ অভিনেতা। জানালেন কিরণ রাও’কে কেন তার জীবনে জরুরি হয়ে পড়েছিল?

প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন আমির। আর সেই সময় কিরণ রাও এসেছিলেন আমির খানের জীবনে। ‘লগন’ সিনেমায় অভিনয়ের সময় কিরণের সঙ্গে পরিচয় আমির খানের। ওই সিনেমার সহকারি পরিচালক ছিলেন কিরণ।

আমির খান জানান, বিচ্ছেদের ফলে শুটিংয়ের সময় যখন মানসিকভাবে বিপর্যস্ত হয়ে থাকতেন তখন কিরণ যেন তার শক্তি হয়ে উঠেছিল। কিরণের সঙ্গে ফোনে কথা বলার সময় মন ভালো হয়ে যায় আমির খানের। এরপরই তার জীবনে কিরণের প্রয়োজনীয়তা অনুভব করতে পারেন আমির।

প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর কিরণের সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্ক গড়েন আমির। ২০০৫ সালে দ্বিতীয়বার বিয়ের আগে কিরণের সঙ্গে নাকি লিভ ইন সম্পর্কও ছিল বলিউডের এই তারকার।

তবে কিরণের সঙ্গে সংসার করলেও প্রথম স্ত্রী রিনা দত্তকে ভুলেননি আমির। বর্তমানে আমির খানের সঙ্গে ‘পানি ফাউন্ডেশন’-এ কাজ করছেন রিনা দত্ত। কিরণের সঙ্গেও আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের সম্পর্ক বেশ ভালো বলেই শোনা যায়। কিছুদিন আগেই রিনা দত্তের জন্মদিনের পার্টিতে কিরণকে সঙ্গে নিয়ে হাজির হন আমির।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.