Sylhet View 24 PRINT

একই বাড়িতে থাকছেন টাইগার-দিশা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৮ ০০:৫৩:২৯

মুম্বাইয়ে যখন এসেছিলেন, তখন নাকি তার কোনো বন্ধু ছিল না। সেই কারণেই টাইগার শ্রফের সঙ্গে তার বন্ধুত্ব ক্রমশ শক্তপোক্ত হতে শুরু করে। কিন্ত টাইগারের সঙ্গে তার নাকি কোনো প্রেমের সম্পর্ক নেই!

বেশ ক’দিন আগে এক ভারতীয় গণমাধ্যমে এমনটাই দাবি করেছিলেন বলিউড অভিনেত্রী দিশা পাতানি।ভক্তদের জানিয়ে দিয়েছিলেন, জ্যাকিপুত্র কেবল তার ভালো বন্ধু।

কিন্তু সম্প্রতি এমন বেশ কিছু খবর সামনে আসতে শুরু করেছে, যা দেখে যে কারোরই টাইগার-দিশার সম্পর্ক নিয়ে মনে প্রশ্ন জাগতে পারে।

সম্প্রতি জানা যায়, জ্যাকি শ্রফের পুরনো বাড়িতেই নাকি এখন একসঙ্গে থাকছেন টাইগার শ্রফ এবং দিশা পাতানি। সেখানেই তাদের প্রেম জমে উঠেছে বলে খবর। বিষয়টি নিয়ে কানাঘুষা শুরু হতেই টাইগার-দিশার বেশ কিছু ছবি প্রকাশ্যে আসে, যেখানে বলিউডের এই ‘হট’ জুটিকে ফের একসঙ্গে দেখা যায়।

বান্দ্রার একটি রেস্তোরাঁয় একসঙ্গে দেখা যায় টাইগার শ্রফ এবং দিশা পাতানিকে।সেখানে খোশ মেজাজে ডিনারও সেরেছেন তারা।  গোলাপি রঙের পোশাক পরা দিশার সঙ্গে কালো ক্যাজুয়াল পোশাকে দেখা যায় জ্যাকি শ্রফের ছেলেকে।

সম্প্রতি ‘বাগি টু’-তে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় টাইগার শ্রফ এবং দিশা পাতানিকে। শোনা যায়, এই সিনেমায় টাইগারের তুলনায় দিশার স্ক্রিন স্পেস বেশ কম ছিল বলেই নাকি বেশ অসন্তুষ্ট হন অভিনেত্রী, যা নিয়ে ঘনিষ্ঠ মহলে তাকে বেশ কিছু মন্তব্য করতেও শোনা যায়।

সিনেমার পরই টাইগার শ্রফ বলেন, দিশা পাতানি অভিনয়ের চেয়ে অন্য জিনিসে বেশি মন দিচ্ছেন। দিশা অভিনয়ের দিকে নজর না দিয়ে যেভাবে বিজ্ঞাপনের শুটিং করে যাচ্ছেন, তা নিয়ে তিনি খুশি নন বলেও প্রকাশ্যে মন্তব্য করেন টাইগার।

এদিকে ‘বাগি টু’-এর পর সালমান খানের ‘ভরত’-এ স্ক্রিন শেয়ার করছেন দিশা। পরিচালক আলি আব্বাস জাফর এবং সালমান খানের সঙ্গে একসঙ্গে কাজের সুযোগ পেয়ে তিনি গর্বিত বলেও মন্তব্য করেন দিশা।

দিশা যখন সালমান খানের সিনেমা ‘ভরত’-এর শুটিং নিয়ে ব্যস্ত, সেই সময় ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’-এর সিক্যুয়েল নিয়ে ব্যস্ত টাইগার শ্রফ।

সূত্র: ফিল্মফেয়ার

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.