Sylhet View 24 PRINT

অর্থ চেয়ে তারেকের কাছে কণ্ঠশিল্পী আসিফ আকবরের চিঠি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-২১ ১৪:২৬:০৫

সিলেটভিউ ডেস্ক :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি যেহেতু পর্যাপ্ত প্রচারণা চালাতে অক্ষম তাই বিনোদনের উছিলায় কনসার্ট করে দেশের বিভিন্ন অঞ্চলে প্রচারণা চালাতে তারেকের কাছে অর্থ সহায়তার আবেদন জানিয়েছেন বিএনপি সমর্থিত কণ্ঠশিল্পি আসিফ আকবর। বিষয়টি জানাজানির পর বিএনপিতে আসিফকে নিয়ে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা।

লন্ডন সূত্রে জানা গেছে, ঈদের পর দেশের বিভিন্ন অঞ্চলে কনসার্টের মাধ্যমে প্রচারণা চালাতে গত ১২ আগস্ট তারেকের উদ্দেশ্যে চিঠি পাঠান আসিফ আকবর। চিঠিতে আসিফ খরচ বিষয়ে একটি হিসাবও পাঠিয়েছেন। প্রাথমিকভাবে প্রায় ৫ কোটি টাকার একটি বাজেটের কথা উল্লেখ করেছেন তিনি।

আসিফ আকবরের আর্থিক অনুদানের আবেদন নিয়ে দলের মধ্যে শুরু হয়েছে নানা সমালোচনা। নেতারা তার এই আবেদনকে ভালোভাবে গ্রহণ করতে পারছেন না। তারা বলছেন, দলীয় সিনিয়র নেতাদের সাথে আলোচনা না করেই গোপনে সরাসরি তারেক রহমানের কাছে আর্থিক অনুদানের চিঠি ঘোড়া ডিঙিয়ে ঘাস খাওয়ার সমতুল্য।

এ বিষয়ে কেন্দ্রীয় বিএনপির একজন দায়িত্বশীল নেতা বলেন, নির্বাচন উপলক্ষ্যে বিভিন্ন উপায়ে প্রচারণা চালানো যেতে পারে। আসিফের এ উদ্যোগ নিঃসন্দেহে ভালো। তবে গোপনে তারেক সাহেবের কাছে এমন আবেদন আমাদের কারোরই বোধগম্য হচ্ছে না। তাই প্রশ্ন উঠেছে- আসিফের উদ্দেশ্য নিয়ে। এ প্রশ্ন ওঠাও খুব স্বাভাবিক।

তবে এ বিষয়ে তারেক রহমানের পক্ষ থেকে কোনো প্রত্যুত্তর আসেনি বলে জানা গেছে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.