আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

সালমান শাহকে নিয়ে সেই গানটি প্রকাশ হলো

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-০৭ ১৫:১৭:৫৩

পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে তার নাম ভালোবাসা,তারই নাম প্রেম। এই গানটির কথাগুলো আজও মানুষের হৃদয়ে গেঁথে আছে। ঢালিউডের রাজপুত্র সালমান শাহ ও মহানায়িকা শাবনূর অভিনীত কালজয়ী একটি গান ছিল এটি।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছিল সালমানের মৃত্যুর ৪১ দিন পর অর্থাৎ ১৯৯৬ সালের ১৮ অক্টোবর।

জাকির হোসেন রাজুর লেখা, আবু তাহেরের সুর ও সংগীতে সাবিনা ইয়াসমিন ও আগুনের গাওয়া ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ শিরোনামের এ গানটি তখন আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছিল। প্রায় ২২ বছর পর সেই গান আবারো নতুন সঙ্গীতায়োজনে শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’র ছবির জন্য গান গেয়েছেন কণ্ঠশিল্পী ইমরান ও খেয়া। নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন। গানের ভিডিওতে দেখা যাচ্ছে চিত্রনায়ক আরজু ও পরীমনিকে।
গত বুধবার অমর নায়ক সালমান শাহকে উৎসর্গ করে এ গানটি লাইভ টেকনোলজির ইউটিউবে গতকাল প্রকাশ করা হয়।

গুণী নির্মাতা জাকির হোসেন রাজু বলেন, আমি সত্যিই আজ অনেক বেশি আনন্দিত, গর্বিত। বাইশ বছর আগের গান এই সময়ের উপযোগী করে চমৎকারভাবে গানটি করা হয়েছে। ইমরান এবং খেয়া অসাধারণ গেয়েছেন।

শামীমুল ইসলাম শামীম বলেন, রাজু ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ। গানটি আমাকে নতুন করে করতে দিয়ে তিনি বিশাল হৃদয়ের পরিচয় দিয়েছেন। ছবিটি আসছে ৫ই অক্টোবর মুক্তি দেবার পরিকল্পনা করেছি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ শিরোনামের এ গানটি এরইমধ্যে এক লাখ দর্শক পছন্দ করেছেন। ছবিতে মিশা সওদাগর, আলীরাজসহ আরো অনেকে অভিনয় করেছেন। ওয়ান স্টার মুভিজ ইন্টা: এর ব্যানারের এ ছবিটি প্রযোজনা করেছেন মোজাম্মেল হক।

সিলেটভিউ২৪ডটকম/০৭ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন