Sylhet View 24 PRINT

সুবীর নন্দী পাচ্ছেন আজীবন সম্মাননা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১০ ১৫:০২:৪৭

সিলেটভিউ ডেস্ক :: চ্যানেল আই সংগীত পুরস্কারে এবার আজীবন সম্মাননা পাচ্ছেন খ্যাতিমান শিল্পী  সুবীর নন্দী। আগামী ২১শে সেপ্টেম্বর আজীবন সম্মাননাসহ ১৬টি বিভাগে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার প্রদান করা হবে। এবার এই আয়োজন হবে  ঢাকার বাইরে হবিগঞ্জের দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে।

আয়োজন সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এ বছর থেকে আধুনিক, ছায়াছবির গান, নজরুলসংগীত, রবীন্দ্রসংগীত ও পল্লিগীতিতে ‘গোল্ডেন ভয়েস পুরস্কার’ অন্তর্ভুক্ত করা হয়েছে। ইতিমধ্যেই জমা পড়া গান থেকে বিচারকেরা প্রাথমিক মনোনয়নের কাজ শেষ করেছেন। এবার বিচারক প্যানেলে ছিলেন ফেরদৌসী রহমান, আজাদ রহমান, গাজী মাজহারুল আনোয়ার, ফরিদা পারভীন, শেখ সাদী খান, তপন মাহমুদ, মকসুদ জামিল মিন্টু, মানাম আহমেদ, আবদুর রহমান, মুশফিকুর রহমান গুলজার, আনিসুল ইসলাম, পান্না আজম ও গিয়াস উদ্দিন সেলিম।

জানা গেছে, এত দিন ঢাকায় এই পুরস্কার প্রদান অনুষ্ঠান হলেও আয়োজনটিকে বৈচিত্র্যপূর্ণ ও আকর্ষণীয় করতে এবার ঢাকার বাইরে নিয়ে যাওয়া হচ্ছে। ঢাকা থেকে শোবিজের দুই শতাধিক তারকা অতিথি দ্য প্যালেস রিসোর্টে অনুষ্ঠেয় এই অনুষ্ঠানে যোগ দেবেন বলে আয়োজকরা আশা করছেন।

অনুষ্ঠানে পুরস্কার প্রদানের ফাঁকে ফাঁকে সাংস্কৃতিক পর্বে অংশ নেবেন একঝাঁক তারকাশিল্পী। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে মহড়া। চ্যানেল আই সংগীত পুরস্কার আয়োজনটির পৃষ্ঠপোষকতায় রয়েছে সেভেন আপ। প্রসঙ্গত, চ্যানেল আই সংগীত পুরস্কার-এর এক যুগ পূর্তির উৎসব এটি। আর ১৩তম বর্ষে পদার্পণ।

সিলেটভিউ২৪ডটকম/১০ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.