Sylhet View 24 PRINT

জনপ্রিয় ১২ ব্যান্ড দলের বিশাল কনসার্ট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৮ ২১:৩৩:১০

বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন বা বামবা ও পিএফডিএ-ভোকেশনাল ট্রেনিং সেন্টার (পিএফডিএ-ভিটিসি),সমাজকল্যাণ মন্ত্রণালয় ও স্ক্যাইট্র্যাকার লিমিটেডের উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ওপেন এয়ার কনসার্ট। ২৮ সেপ্টেম্বর রাজধানী বনানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই বিশাল কনসার্ট।

কনসার্টিতে সুরের মূর্ছনায় ভাসাবে দেশের জনপ্রিয় ১২টি ব্যান্ড দল। এর মধ্যে রয়েছে সোলস, মাইলস, ফিডব্যাক, ওয়ারফেজ, দলছুট, শিরোনামহীন, মাকসুদ ও ঢাকা, পাওয়ারসার্জ, নেমেসিস, ভাইকিংস, আর্বোভাইরাস ও দৃক।

গানের মাধ্যমে সারাদেশে অটিজম বিষয়ে সচেনতা ছড়িয়ে দেওয়ার জন্য এই ওপেন এয়ার কনসার্টের আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছেন আয়োজকরা। সম্প্রতি কনসার্টের বিস্তারিত জানানোর জন্য একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন পিএফডিএ-ভোকেশনাল ট্রেনিং সেন্টার (পিএফডিএ-ভিটিসি)-এর চেয়ারম্যান সাজিদা রহমান ড্যানি, বামবা’র প্রেসিডেন্ট হামিন আহমেদ, জেনারেল সেক্রেটারি শেখ মনিরুল ইসলাম টিপু এবং স্ক্যাইট্র্যাকার সিইও দোজা অ্যালেনসহ অনেকেই।

সংবাদ সম্মেলনে বামবা’র প্রেসিডেন্ট হামিন আহমেদ বলেন, বামবা নানা সামাজিক ইস্যুতে বরাবরই সোচ্চার। দুর্যোগ আক্রান্তদের সাহায্য থেকে নানা সামাজিক ইস্যুতে আমরা এগিয়ে এসেছি। বামবার বিগত ত্রিশ বছরের ইতিহাসে আমরা বিনোদনের পাশাপাশি বিভিন্ন সামাজিক বার্তা ছড়িয়ে দেবার জন্য কাজ করেছি। দুঃখজনকভাবে, অটিস্টিক ব্যক্তিরা সমাজে নানা বৈষম্য এবং বঞ্চনার শিকার হন, আমরা এখানে একটি ভূমিকা রাখতে চাই এবং সমাজের অবস্থার পরিবর্তন আনতে চাই। আমরা অটিস্টিকদের জন্য গ্রহণযোগ্যতা, শ্রদ্ধা এবং সহযোগিতা বাড়াতে চাই।

এই কনসার্টের টিকেটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। নির্দিষ্ট বিশ্ববিদ্যালয়, স্বপ্ন আউটলেট এবং ঢাকা শহরের বিভিন্ন স্থানে পরিচালিত ক্যারাভান ও অনলাইন প্লাটফর্ম বাগডুম ডট কমে টিকেট পাওয়া যাবে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.