Sylhet View 24 PRINT

আলিয়াকে চুম্বন করতে ভালো লাগে : অর্জুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২১ ০০:৩৪:৩৭

টু স্টেটস’ দিয়ে তাদের সখ্যতা। এ সিনেমার মধ্য দিয়েই বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে পরিচয় ঘটে ‘ইসকজাদে’ খ্যাত তারকা অর্জুন কাপুরের। ওই একটি ছবিতেই আলিয়ার বিপরীতে অভিনয় করতে দেখা গেছে অর্জুনকে। আর আলিয়ার সঙ্গে ‘টু স্টেটস-এ’ একটি চুম্বন দৃশ্যের কথা নাকি তিনি এখনও ভুলতে পারেননি। পরিণীতি চোপড়া নাকি আলিয়া- কার সঙ্গে ঠোঁট মেলাতে ভালো লাগে অর্জুনের? সম্প্রতি এমন প্রশ্নের জবাবে অর্জুন বলেন, অবশ্যই আলিয়া।

ইন্ডিয়া টুডে জানায়, ‘টু স্টেটস-এ’ মুক্তি পাওয়ার পর সংবাদ মাধ্যমের মুখোমুখি হন অর্জুন। সেখানে তিনি, আলিয়াকে ‘বেস্ট কিসার’ বলে অভিহিত করেন। পর্দায় তিনি যেভাবে অর্জুন কাপুরের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন, তা কোনওভাবে ভোলার নয় বলে উল্লেখ করেন অর্জুন। 

এছাড়া ‘ইশকজাদে’র পরিণীতি সম্পর্কে অর্জুন বলেন, পরিণীতির সঙ্গে আলিয়ার তুলনা চলে না। দু’জন দু’জনের জায়গায় অন্যরকম। কিন্তু ‘টু স্টেটস-এ’ অভিনয় করতে গিয়ে তিনি বুঝতে পেরেছেন, চুম্বন দৃশ্যে আলিয়া অনেক বেশি সাবলীল। আর সে কারণেই তাকে এতো ভালো লাগে।

প্রসঙ্গত বোনের অসুস্থতার খবর শুনে সম্প্রতি নেপাল থেকে শুটিং বন্ধ করে মুম্বইতে ফিরে আসেন অর্জুন কাপুর। জানা যায়, মাইগ্রেনের যন্ত্রণায় আচমকাই কাবু হয়ে পড়েন অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুর। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় অংশুলা কাপুরকে। আর ওই খবর পাওয়ার পর পরই শুটিং বন্ধ করে নেপাল থেকে মুম্বইতে ফিরে আসেন অর্জুন কাপুর।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.