আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

‘হাউসফুল-৪’ এ অনিল ইন, নানা আউট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৬ ১৪:১০:২০

  ‘হ্যাশট্যাগ মি টু আন্দোলন’ বিতর্কে যখন আলোচিত বলিউডপাড়া তখন এর প্রভাব তো ইন্ড্রাস্ট্রিতে পড়বেই সেটাই স্বাভাবিক। যার ফলে পরিচালক থেকে শুরু করে বলতে যাচ্ছে অভিনেতারাও। সেই সুবাদেই  ‘হাউসফুল-৪’ ছবি থেকে নিজেকে গুটিয়ে নেন নানা পাটেকার, যার বিরুদ্ধে গত মাসে যৌন হেনস্তার অভিযোগ আনেন তনুশ্রী দত্ত। তনুশ্রীর অভিযোগের পরই বলিউডে শুরু হয় মি টু ঝড়।


 সংবাদ সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালকে (এএনআই) নানা পাটেকারের ছেলে মালহার বলেন, তার বাবা ‘সঠিক পদক্ষেপ’ নিয়েই ওই ছবি ছেড়েছেন। মালহার বলেন, প্রযোজকসহ ছবির পুরো টিমের মঙ্গলের জন্য ‘নানা সাহেব’ ওই প্রকল্প থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

‘হাউসফুল-৪’ ছবির পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে অভিনেত্রী সালোনি চোপড়া, সাংবাদিক কারিশমা উপাধ্যায় ও অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট যৌন হেনস্তার অভিযোগ করেন। বিপাশা বসুও সাজিদের আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন। এসব কারণে নিজে থেকেই সরে দাঁড়ান সাজিদ খান। পরে তাঁর স্থলে ফরহাদ সামজির নাম ঘোষণা করা হয়।

গত শুক্রবার সাজিদের সরে দাঁড়ানোর কয়েক ঘণ্টা পরই এ ছবি থেকে নিজেকে গুটিয়ে নেন নানা পাটেকার।

ইতিমধ্যে ‘হাউসফুল-৪’ নির্মাতারা নানার বদলি খোঁজা শুরু করেছেন। সঞ্জয় দত্ত ও অনিল কাপুরকে নানার বদলে দেখা যেতে পারে। কিন্তু গুঞ্জন হলো, নিজের প্রকল্প নিয়ে ব্যস্ততার দরুন সঞ্জয় দত্ত এ ছবিতে যুক্ত হতে পারবেন না। সূত্রটি আরো বলেছে, নানার বদলি পাওয়ার পর আগে করা ছয় দিনের শুটিং পুনরায় করতে হবে।

শেয়ার করুন

আপনার মতামত দিন