আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

জন্মভূমে নিথর আইয়ুব বাচ্চু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২০ ১১:৩৯:৩৭

কিংবদন্তি ব্যান্ড সংগীত শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রামে পৌঁছেছে। শনিবার (২০ অক্টোবর) সকাল ১০টায় ইউএস বাংলার উড়োজাহাজে করে মরদেহ চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নেওয়া হয়। সেখান থেকে মরদেহ সরাসরি নিয়ে যাওয়া হয়েছে নানাবাড়ি মাদারবাড়ি এলাকায়। সেখানে তার একান্ত আত্মীয়-স্বজনরা তাকে শেষবারের মতো দেখার সুযোগ পাবেন।

জানা গেছে, আইয়ুব বাচ্চুর লাশ জমিয়াতুল ফালাহ মসজিদে জানাজার জন্য নিয়ে যাওয়া হবে। সেখানে আছরের নামাজের আগ পর্যন্ত সকলস্তরের মানুষ তার প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। এরপর বাদ আছর চতুর্থ জানাজা জানাজা শেষে মরদেহ দাফন করা হবে চৈতন্যগলি পাঁচমহল্লা কবরস্থানে মায়ের কবরের পাশে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে চলে যান আইয়ুব বাচ্চু। শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে তাঁর মরদেহ রাখা হয় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য।

শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে দ্বিতীয় জানাজা হয় তার গানের স্টুডিও মগবাজারে ‘এবি কিচেন’ এর সামনে। এরপর তৃতীয় জানাজা হয় চ্যানেল আই কার্যালয়ের সামনে। এরপর ব্যান্ড সংগীতের এ কিংবদন্তির মরদেহ স্কয়ার হাসপাতালের হিমঘরে রাখা হয়।

শেয়ার করুন

আপনার মতামত দিন