Sylhet View 24 PRINT

জয়কে ভর্তি করতে স্কুলে গেলেন শাকিব-অপু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৫ ১৪:৩১:৫৮

সিলেটভিউ ডেস্ক::  সাইফ-কারিনার পুত্র তৈমুরকে নিয়ে সব সময় চলে আলোচনা। সেদিক থেকে পিছিয়ে নেই আমাদের ঢালিউডের শাকিব খান অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। তাকে নিয়েও আলোচনা কম হয়নি। এবার আবারও আলোচনায় শাকিব-অপু পুত্র জয়।

সম্প্রতি রাজধানীর বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) তে ছেলে আব্রাম খান জয়কে স্কুলে ভর্তি করানোর গিয়েছিলেন বাবা শাকিব খান ও মা অপু বিশ্বাস। এরপর ভর্তির জন্য ফরম পূরণ করেন দুইজন। তবে ফরম পূরণ করলেও রাজধানীর অভিজাত এই স্কুলে জয়কে ভর্তি হতে হলে আরও কয়েক মাস অপেক্ষা করতে হবে।

কারণ বয়স তিন বছর পূর্ণ না হলে স্কুলে ভর্তি হতে পারছেন না জয় স্কুল কর্তৃপক্ষের এমন কথা শুনে শাকিব-অপুর মন খারাপ হয়। কিন্তু স্কুল কর্তৃপক্ষের পরামর্শে সন্তানের সুন্দর ভবিষ্যতের জন্য ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’-তে প্লে-গ্রুপে ভর্তি করানোর সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। এর পর বয়স তিন বছর পূর্ণ হলে এআইএসডি-তে ভর্তি করানো হবে তাকে।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, জয়ের সুন্দর ভবিষ্যৎ গড়ে তোলার জন্য সব ধরনের চেষ্টা করে যাচ্ছি। আগামী বছরই এআইএসডি-তে তাকে ভর্তি করাতে পারব।

জয় প্রসঙ্গে তিনি বলেন, খুবই দুষ্টুমি করে। ওর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। মাঝে মধ্যে ওর সঙ্গে আমিও পড়তে বসে যাই।

মা অপু বিশ্বাসও জয়ের টেককেয়ারে বাবা শাকিব খানের প্রশংসা করে বলেন, জয়ের ব্যাপারে বাবা শাকিব অনেক সিরিয়াস। এত সকালে ভর্তির জন্য স্কুলে চলে আসবে, আমি কল্পনাও করিনি। জয়ের বাবার প্রতি শ্রদ্ধা বেড়ে গেল।

তিনি আরও বলেন, সকালে স্কুলের ভেতর বাবা-ছেলের খুনসুটি দেখতে বেশ ভালোই লেগেছে। স্কুলের পরিবেশ দেখে জয়ও অনেক খুশি। কিন্তু আমাদের মন খারাপ হয়ে গেল। তবে আগামী বছর এই স্কুলে জয়কে ভর্তি করাতে পারব।

সিলেটভিউ ২৪ডটকম/ ১৫ নভেম্ভর ২০১৮/এমএইচআর

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.