আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

দুই হাত হল এক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৩ ১৩:৪৮:৫১

বলিউডে চলছে একের পর এক বিয়ের ধুম। সম্প্রতি শেষ হল দীপিকা পাডুকোন আর রণবীর কাপুরের বিয়ে। এবার পালা প্রিয়াঙ্কা চোপড়া ও নিকের পালা। শনিবার ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে শুরু হয়ে গেছে এই তারকাদের বিয়ের আয়োজন।

প্রথমে হিন্দু রীতিতে বিয়ের কথা থাকলেও বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন তারকা নিক জোনাসের বিয়ে হলো খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, খ্রিষ্টান রীতিতে প্রথম বিয়ের পর আগামীকাল রোববার হিন্দু রীতিতে দ্বিতীয়বারের মতো বিয়ে করবেন এই নবদম্পতি। উমেদ ভবন ক্যাথলিক রীতিতে প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের আনুষ্ঠানিকতার প্রতিনিধিত্ব করেন পল কেভিন জোনাস সিনিয়র।

বিয়েতে উপস্থিত ছিলেন কনের মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ, চাচাতো বোন পরিণীতি চোপড়া এবং মানারা চোপড়া। বরপক্ষে ছিলেন নিকের বাবা পল কেভিন সিনিয়র, মা ডেনিস, ভাই কেভিন এবং তাঁর স্ত্রী ড্যানিয়েল, আরেক ভাই জো এবং তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ সিরিজের অভিনেত্রী সোফি টার্নার।

পরিবারের সদস্যরা ছাড়াও পিনিকের বিয়েতে উপস্থিত ছিলেন মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নিতা, মেয়ে ইশা, ছেলে আকাশ এবং অনন্ত। উপস্থিত ছিলেন হলিউড অভিনয়শিল্পী আর্মি হ্যামারের স্ত্রী এলিজাবেথ চেম্বারস, ব্রিটিশ গায়ক ও অভিনেতা জেসমিন ওয়ালিয়া এবং সালমান খানের বোন অর্পিতা।

শেয়ার করুন

আপনার মতামত দিন