আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিয়ে নিয়ে মুখ খুললেন পরীণিতি চোপড়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ১৫:২৫:০২

নিজের বিয়ে খবর নিয়ে মুখ খুলেছেন পরীণিতি চোপড়া। পরীণিতি সোশ্যাল মিডিয়ায় স্পষ্টভাবে কথা বলার জন্য এমনিতেই খ্যাত। এর আগে প্রিয়াঙ্কার ব্রাইডসমেড টিমে থাকবেন না বলে একটি রিপোর্টে প্রকাশিত হওয়ার পর তিনি লিখেছিলেন, রিপোর্ট ছাপার আগে একটু ভালো করে রিসার্চ করে নিন।

প্রিয়াঙ্কার খ্রিস্টান মতে বিয়েতে পরীণিতি ও সোফি টার্নার ছিলেন টিম ব্রাইড। প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের পরেই পরীণিতির বিয়ে নিয়ে ইন্টারনেটে আলোচনা শুরু হয়। শোনা যাচ্ছিল পরীণিতি চরিত দেশাইয়ের সঙ্গে প্রেম করেন। চরিতকে যোধপুরের অনুষ্ঠানের ছবিতেও দেখা গেছে।

তবে সেই গুজবকে উড়িয়ে দিলেন পরীণিতি চোপড়া। তিনি এখনই বিয়ে করছেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন। বিয়ে ঘিরে সব জল্পনা উড়িয়ে ৩০ বছরের অভিনেত্রী শনিবার টুইটে লেখেন, বিয়ের খবর সম্পূর্ণ ভিত্তিহীন, অসত্য। যখন বিয়ে করব, আনন্দের সঙ্গে ঘোষণা করে জানাব।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৬ সালে ড্রিম টিম ট্যুরে চরিত ও পরীণিতির দেখা হয়। আমস্টারডামে প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাচেলর পার্টিতেও সঙ্গী হয়েছিলেন পরীণিতি। তিনি নিক প্রিয়াঙ্কার সঙ্গীত অনুষ্ঠানেও পারফর্ম করেন। আপাতত তিনি সন্দীপ আউর পিঙ্কি ফারার সিনেমায় কাজ করছেন। এর পরে কেশরী ও জাবরিয়া জোড়ি সিনেমা রয়েছে তার হাতে।

শেয়ার করুন

আপনার মতামত দিন