আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

আবার একসঙ্গে শাকিব-অপু!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ১৫:৩৪:৩৯

সিলেটভিউ ডেস্ক :: নানা আলোচনা-সমালোচনা শেষে এক ছাদের তলায় আর বসবাস করেননি ঢালিউডের শীর্ষ অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাস।

ডিভোর্সে গড়িয়েছে তাদের সম্পর্ক এ কথা কারও জানার বাকি নেই।

তবে সেই সময় ফুটফুটে স্টার কিড আব্রাম খান জয়ের সব দায়িত্ব পালন করবেন বলে কথা দিয়েছিলেন ঢাকাই খান।

ঠিক সেভাবেই ছেলে জয়ের নিয়মিত দেখভাল করে যাচ্ছেন বাবা শাকিব খান। শত ব্যস্ততার মাঝেও ছেলের বেলায় পূর্ণ মনোযোগী। এ কথা অকপটে স্বীকারও করেন জয়ের মা অপু বিশ্বাস।

একমাত্র সন্তান বিষয়ে শাকিব-অপু দুজনেই একমত ও সহযোগী।

তবু ডিভোর্সের পর বাবা-মায়ের সঙ্গে এক ফ্রেমে দেখা যায়নি আব্রামকে। ২০১৭ সালের ১৪ এপ্রিল (পহেলা বৈশাখ) বাবা-মায়ের সঙ্গে এক ফ্রেমে বন্দি হয়েছিল শিশু জয়।

সেদিন সন্ধ্যায় হোটেল প্যানপ্যাসিফিক সোনারগাঁওয়ে এক ফটোশুটে অংশ নেন তারা। এর পর অনেক দিন আর একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ানো হয়নি তাদের।

তবে সম্প্রতি একসঙ্গে ছবি তুলেছেন এ তারকা দম্পতি। এর উপলক্ষতেও রয়েছে আব্রাম জয়। জয়ের স্কুল কর্তৃপক্ষের নির্দেশেই তারা আবার এক হয়েছেন।

উল্লেখ্য, বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলের (আইএসডি) প্লে গ্রুপে পড়ছে জয়।

২২ নভেম্বর থেকে নিয়মিত স্কুলে যাচ্ছে সে। নতুন পরিবেশ এ কদিনে মানিয়েও নিয়েছে সে। অন্যান্য বাচ্চার সঙ্গে সেও খুব খুশি। আর বাচ্চাদের এই খুশি বাড়িয়ে তুলতে স্কুল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয় যে, বাবা-মায়ের সঙ্গে তোলা প্রতিটি বাচ্চার ছবি স্কুলে টাঙিয়ে রাখা হবে।

এতে বাবা-মা সম্পর্কে বাচ্চার শ্রদ্ধা আর ভালোবাসা বহুগুণে বেড়ে যাবে।

স্কুল কর্তৃপক্ষ সিদ্ধান্তে শাকিব-অপুও আনন্দিত। গত ১৩ ডিসেম্বর সকালে শাকিব আর অপুর হাত ধরে স্কুলে গেল জয়। একসঙ্গে তুলল ছবি। এখন সেই ছবি নিয়মানুযায়ী স্কুলের দেয়ালে শোভা পাচ্ছে।

এ বিষয়ে শাকিব বলেন, জয় যখনই স্কুলে গিয়ে একসঙ্গে বাঁধানো আমাদের ছবিটি দেখবে, তখন আমাদের আর মিস করবে না সে।

অপু বলেন, একসঙ্গে আবার তিনজনে ছবি তুললাম। এই আনন্দের সীমা নেই। আমরা তিনজন কিন্তু একই রঙের পোশাক পরে ছবি তুলেছি। ছবিটি দেখে জয়সহ সবাই আমাদের অটুট বন্ধনের ছায়া খুঁজে পাবে। আমরা তিনজনই খুব হ্যাপি।

শেয়ার করুন

আপনার মতামত দিন