Sylhet View 24 PRINT

'ফুরফুরে' মেজাজে বুবলী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-০৯ ০০:৪৪:৪৬

ফোন করতেই অপর প্রান্ত থেকে প্রাণোচ্ছ্বল হাসির শব্দ শোনা গেল। এ যেন বুকে কাঁপুনি ধরা হাসি। তাই সরাসরি জানতে চাওয়া হল এত খুশির রহস্য কী? এবার কিছুটা থেমে বললেন, 'অনেক ফুরফুরে মেজাজে রয়েছি। তাছাড়া সবে একটা ফ্যামিলি ট্যুর দিয়ে আসলাম। সবমিলিয়ে মেজাজটাও খোশ রয়েছে।' বলছিলাম হালের আলোচিত অভিনেত্রী বুবলীর সঙ্গে কথোপকথনের শুরুটা।

বেশ কিছুদিন মিডিয়ায় সরব নেই এ লাস্যময়ী। তাই ভক্তদের আরও আগ্রহ বাড়ছে তাকে নিয়ে। এ প্রসঙ্গে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে বুবলী বলেন, কে বলল আমি সরব নেই? নিয়মিত কাজ তো করেই যাচ্ছি। হ্যাঁ, এটা সত্যি আমি অনেকটা ঘরকুনো। শ্যুটিং সেট থেকে সোজা বাসায়, বাসা থেকে সোজা শ্যুটিং সেটে। এ চক্রাকারেই চলছে জীবনটা। এ পরিধির গণ্ডি ভেঙেই সম্প্রতি পরিবারের সঙ্গে ঘুরে এলাম মালয়েশিয়ায়। খুব মজা করলাম ভাইবোনদের সঙ্গে।

মুখের কথা শেষ না হতেই জানতে চাওয়া হল 'বীর' ছবির খবর কী? কিছুটা সময় নিয়ে এবার বুবলী বলেন, 'দেখুন এ ছবি নিয়ে নতুন করে এখন আর কিছু বলার নেই। বিভিন্ন কারণে ছবির শ্যুটিং এখনো শুরু হতে পারেনি। শ্যুটিং শুরু হলেই না হয় এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।'

অন্যদিকে বর্তমান ব্যস্ততা নিয়ে বুবলী বলেন, নির্বাচনের কারণে শ্যুটিংয়ে কিছুটা ভাটা পড়েছিল। শীঘ্র আবার সুমন ভাইয়ের 'একটু প্রেম দরকার' ছবির ক্যামেরা অন হবে। এছাড়া আরও দু'একটি ছবির কথা চলছে।  

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.