আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

প্রেমিককেই বিয়ে করছেন পরীমনি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১১ ০১:৪০:২৮

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনি। নিজের অভিনয় নৈপুণ্যতা দিয়ে পরীমনি নজর কেড়েছে দেশের চলচ্চিত্র প্রেমীদের। লাস্যময়ী এই অভিনেত্রীর সর্বশেষ মুক্তি পেয়েছে স্বপ্নজাল ছবিটি। আর এরপরই নিজেকে এক নতুন ভাবে আবিষ্কার করেছে পরীমনি। যার ফলশ্রুতিতে অনেক অংশেই কমিয়ে দিয়েছেন কাজ।

নায়িকা পরীমনির হাতে চলতি বছরে খুব একটা কাজ নেই। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবি নির্মাণের পর থেকে ঘুরে দাঁড়িয়েছেন তিনি। এখন গতানুগতিক ছবিতে আর অভিনয় করছেন না তিনি। মানসম্মত ছবি বেছে বেছে কাজ করছেন এই নায়িকা।

কিন্তু হাতে কাজ কম থাকলেও পরীকে ধরা কিছুটা কঠিন। কী নিয়ে ব্যস্ত তিনি? নিজের সাম্প্রতিক অবস্থা নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পরীমনি। বিয়ের বিষয়ও উঠে এসেছে আলোচনায়।

পরীমনি বলেন, ‘আমি চাইলে সারা বছরই বাণিজ্যিক ছবিতে কাজ করতে পারতাম। কিন্তু স্বপ্নজাল করার পর ফেসবুক, এসএমএস, মেইলে আমার দর্শক, শুভাকাঙ্ক্ষীরা মতামত দিয়েছেন, আমি যেন তথাকথিত বাণিজ্যিক ছবিতে আর কাজ না করি। বছরে যদি একটা ছবিও করি, সেটা যেন আমাকে সারা বছর দর্শকের মনে বাঁচিয়ে রাখে। আমি সেভাবেই এগোচ্ছি।’

এদিকে বিনোদন সাংবাদিক তামিম হাসানকে পরীমনি বিয়ে করেছেন বলে যে গুঞ্জন ছড়িয়েছে তা উড়িয়ে দিয়েছেন তিনি। তবে দু’জনের রসায়ন ভালোই যাচ্ছে তা বোঝা গেল পরীর কথায়। দুই পরিবারের পক্ষ থেকে ভালো সময় দেখে বিয়ের আলোচনা হচ্ছে।

এ বিষয়ে পরীমনি বলেন, ‘ইদানীং আমাদের দুই পরিবার বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা করছেন। একটা সুন্দর সময় ঠিক করে, আয়োজন করে পারিবারিকভাবেই বিয়ে হবে। আমি আমার বংশের বড় মেয়ে আর তামিম তাঁর পরিবারের বড় ছেলে। তবে তামিম আর আমি তো এখনই বিয়ে করতে চাই। হা হা হা…’


শেয়ার করুন

আপনার মতামত দিন