Sylhet View 24 PRINT

বালিতে শাড়িতে পরীর উষ্ণতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৮ ০০:২৯:৩৯

কোনো ধামাকা বা ভালো পরিকল্পনা বাস্তবায়নের আগে নিজেকে একটু ঝালিয়ে নেয়া উচিত। তাই প্রয়োজন কিছুটা সময় নিজেকে দেওয়া কিংবা প্রকৃতির সান্নিধ্যে 'রিচার্জ' হওয়া। সাময়িক এ অবকাশই পরবর্তীতে টনিক হিসেবে কাজ করে কোনো পরিকল্পনা বাস্তবায়নের। বালিতে ঘুরতে আসাও আমার জন্য সেই টনিকের মতো।
সুদূর ইন্দোনেশিয়ার বালি থেকে মুঠোফোনে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন হালের আলোচিত অভিনেত্রী পরীমণি। মঙ্গলবার বিকালে বালিতে পৌঁছান তিনি। এরপর ঘোরাঘুরির ফাঁকে সমুদ্রসৈকতেও বেশ কিছুটা সময় কাটান নায়িকা। এক কথায় বলতে গেলে সেখানে উষ্ণতা ছড়ান এই আবেদনময়ী।
গত বছরের শুরুতেই 'স্বপ্নজাল' দিয়ে চলচ্চিত্রবোদ্ধাদের বেশ নজর কাড়েন লাস্যময়ী পরীমণি। এ ছবিতে সম্পূর্ণ ভিন্ন লুকে তুলে ধরা হয়েছিল তাকে। দেশে-বিদেশে অনেক সিনেমাপ্রেমীর মন জয় করে নেয় ছবিটি। 'স্বপ্নজাল'র পর পরী কিছুটা সময় নেন নিজেকে গুছিয়ে নেয়ার জন্য। ক্যারিয়ার শুরুর দিকেই একসঙ্গে দুই ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পরী। সেই ধারাবাহিকতায় প্রায় দেড় ডজন ছবিও ইতিমধ্যে মুক্তি পেয়েছে। কিন্তু 'স্বপ্নজাল' বেশ পরিবর্তন নিয়ে আসে তার ক্যারিয়ারে। এরই মাঝে গিয়াস উদ্দিন সেলিমেরই ওয়েব ফিল্ম 'প্রীতি'তে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি।

পরীমণি আরও বলেন, ''গত এক বছর বেশ কিছু পরিকল্পনা নিয়েছি। বলতে পারেন কয়েকটা ধামাকা আয়োজনও রয়েছে এর মধ্যে। শিগগিরই এগুলো বাস্তবায়ন করবো। তার আগে একটু অবকাশযাপনে বালিতে এলাম।''

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.