আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

‘মৌসুমী কারে ভালোবাসো তুমি’?

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২১ ০০:৫০:২১

প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীকে নিয়ে ট্রল হচ্ছে ‘ফিডব্যাক’ ব্যান্ডের জনপ্রিয় গান ‘মৌসুমী’র সঙ্গে যুক্ত করে। ব্যান্ডশিল্পী মাকসুদুল হকের কণ্ঠে গাওয়া এ গানটি নব্বই দশকের দিকে প্রকাশ হয়। গানের লাইনগুলো থেকে ‘মৌসুমী কারে ভালোবাসো তুমি’ কথাগুলো খোরাক হয়েছে এই ট্রলে। যা ক্রমশই ভাইরাল হয়ে পড়ছে সবখানে। এছাড়া গানের কথা, তারেক রহমানের সঙ্গে মৌসুমীর ছবি এবং আওয়ামী লীগের মনোনয়ন কেনার সময় মৌসুমীর ছবি যুক্ত করে ট্রল করা হচ্ছে।

ট্রলের বিষয়টি উক্ত গানের গায়ক মাকসুদুল হকের নজরেও এসেছে। এর প্রতিবাদে শনিবার নিজের ফেসবুকে তিনি লিখেছেন- ‘আমার একটা গানের শিরোনাম নিয়ে এক অভিনয় শিল্পীর ট্রল চলছে। রসিকতার অর্থ যদি হয় নারীর অসম্মান, তবে তা অত্যন্ত নিম্নরুচির পরিচয় বহন করে। একজন নারী সর্বসমক্ষে অসম্মানিত হলে আমার অন্তত হাসি পায় না।’

আসন্ন একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন চিত্রনায়িকা মৌসুমী। এরপর থেকেই তাকে ঘিরে ফেসবুকে নানা গুঞ্জন শুরু হয়। কেউ কেউ বলছেন, চিত্রনায়িকা মৌসুমী একসময় জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংগঠনের (জাসাস) নেত্রী ছিলেন। পাশাপাশি ওই সময়ের একটি ছবিও ফেসবুকে ভাইরাল করা হয়। তবে এসব গুঞ্জন উড়িয়ে গত বৃহস্পতিবার এফডিসিতে এক সংবাদ সম্মেলনে মৌসুমী জানিয়ে দেন, তিনি কখনোই কোনো দল করেননি। তবে মনেপ্রাণে আওয়ামী লীগকে সমর্থন করেন। অবশ্য মৌসুমীর সুস্পষ্ট বক্তব্যের পরও থেমে নেই সমালোচকরা।

গত বুধবার (১৬ জানুয়ারি) তিনি আওয়ামী লীগ দলের সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম কিনেছেন। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে হাজির হয়ে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

শেয়ার করুন

আপনার মতামত দিন