Sylhet View 24 PRINT

সাবেক মন্ত্রীকে বিয়ে করছেন সেই সানাই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২৪ ০২:০৫:৩৩

আলোচিত মডেল ও নবাগত চিত্রনায়িকা সানাইয়ের বাগদানের খবর প্রকাশ হওয়ার পরেই নতুন খবর ছড়িয়েছে সামাজিক যোগযোগ মাধ্যমে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতীয় পার্টির প্রভাবশালী নেতা ও সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার একটি ছবি নিয়ে মানুষের কৌতূহল ছড়িয়েছে।

এর আগে সানাই জানিয়েছিলেন সাবেক এক মন্ত্রীর সঙ্গে প্রায় বছর খানেকের পরিচয়ের পরে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। শনিবার সকালে সেই সাবেক মন্ত্রী হবু বরের সঙ্গে বাগদানও সেরে ফেলেছেন সানাই।

এই বাগদানের খবর প্রকাশ হওয়ার পরে দশম জাতীয় সংসদের সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সঙ্গে সানাইয়ের ছবি প্রকাশ পাওয়া নিয়েই খবর ছড়িয়েছে- সানাইয়ের বর হতে চলেছেন সাবেক মন্ত্রী রাঙ্গা।

তবে সানাই জানিয়েছেন, ‘জাতীয় পার্টির রাঙার সঙ্গে তার ছবি দিয়ে মানুষ গুজব ছড়াচ্ছে। রাঙার সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। একটি রেস্টুরেন্ট এর উদ্বোধন করতে গিয়ে সেই ছবি তোলা হয়েছে।’

সানাই বলেন, ‘পারিবারিকভাবেই আমাদের বিয়ে হচ্ছে। শনিবার সকালে বাগদান হয়ে গেছে। আমাদের বাসাতেই সকালে বাগদান পর্ব শেষ করি। বিয়েটা একটু দেরিতে করব। সবার কাছে দোয়া চাই।’

বাগদান হলেও বরের নাম এখনই বলতে চাচ্ছেন না সানাই। তবে বরের পরিচয় জানতে চাইলে তিনি বলেছেন, ‘বরের নাম এই মুহূর্তেই জানাতে চাই না। তবে তিনি আওয়ামী লীগের সাবেক মন্ত্রী।’

সানাই আরো জানিয়েছেন, আওয়ামী লীগের সেই সাবেক মন্ত্রী ১০ম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে মন্ত্রী হয়েছিলেন। সানাইয়ের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর।

উল্লেখ্য, আপত্তিকর কিছু ছবি ও ভিডিও প্রকাশ করে সাম্প্রতিক সময়ে আলোচনায় আসেন সানাই। এর জের ধরে সাইবার ক্রাইমের হেফাজতে লাইভে গিয়ে নিজেকে শোধরে নেওয়ারও ঘোষণা দেন সময়ের আলোচিত এই মডেল।
-দেশ রূপান্তর

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.