Sylhet View 24 PRINT

বাংলাদেশি সিনেমায় কত পারিশ্রমিক নিচ্ছেন সানি লিওন?

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২১ ২২:০৬:০৯

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশের সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এরই মধ্যে খবরটি বেশ চমক তৈরি করেছে বাংলাদেশি সিনেমার দর্শকের মনে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ নিয়ে চলছে অনেক আলোচনা।

অনেকেই জানতে চাইছেন সিনেমার বিশাল বাজার বলিউডের এই অভিনেত্রী কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন ‘বিক্ষোভ’ ছবিতে অভিনয়ের জন্য? অনেকে আবার জানতে চাইছেন সানি লিওন অংশ নেয়া গানটির বাজেট কতো?

সেই প্রশ্নের জবাব খুঁজতে গণমাধ্যম যোগাযোগ করে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান স্প্ল্যাশ মিডিয়ার সঙ্গে। প্রতিষ্ঠানটির কর্ণধার পিংকি খানের বাবা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এ প্রসঙ্গে মুখ খুলেছেন। তিনি জানান, ‘গানটি বিগ বাজেটে তৈরি হবে। প্রায় অর্ধ কোটি টাকার মতো বাজেট রাখা হয়েছে।

গানটি গাইবেন নামকরা শিল্পীরা। আর এর দৃশ্যায়নের পুরো কাজ হবে মুম্বাইতে। কোরিওগ্রাফার হিসেবে থাকবেন বলিউডে অনেক জনপ্রিয় গান উপহার দেয়া ভারতের বব ও পাবন। একটা ফার্স্ট ক্লাশ লেভেলের গান তৈরির পরিকল্পনা করেছি আমরা।’

তিনি আরও বলেন, ‘আমি দর্শককে হলমুখী করতে অনেক চেষ্টা করছি। সেই দিকটি ভেবেই এই গানে বলিউডের সুপারস্টার সানি লিওনকে চুক্তিবদ্ধ করা হয়েছে। কারণ সানি লিওন বাংলাদেশের দর্শকের কাছে খুব পরিচিত আর পপুলার। তাকে দেখতে দর্শক হলে আসবে সেটাই আমার প্রত্যাশা।

তবে অনেকেই অনেক গুজব ছড়াচ্ছেন সানি লিওনকে নিয়ে। লাভ নেই। আমরা আমাদের দেশের মানুষের রুচি ও ধর্মীয় সংস্কৃতিকে মাথায় রেখেই গানটি তৈরি করবো। সবার আগে আমার দেশ ও দেশের মানুষের সম্মান। আর দেশের সিনেমার প্রচলিত যে আইন সব মেনেই গানটি তৈরি করা হবে।’

সানি লিওনের পারিশ্রমিক কতো জানতে চাইলে রহস্য করে হেসে উঠেন সেলিম খান। তিনি বলেন, ‘সানি লিওন আসলে গানটি আমাদের উপহার হিসেবে দিচ্ছেন। তিনি কোনো পারিশ্রমিকই নেবেন না।’

প্রতিবেদক বিস্ময় প্রকাশ করতেই হেসে উঠেন সেলিম খান। তিনি বলেন, ‘উনারা বড় ইন্ডাস্ট্রির কলিজাওয়ালা আর্টিস্ট। উনাদের পক্ষে এসব দুই একটা কাজ ফ্রিতে করা কোনো ব্যাপারই না। সানি লিওন বাংলাদেশি সিনেমায় গান করছেন এ নিয়ে খুবই উচ্ছ্বসিত। তার এখানকার সিনেমায় কাজের আগ্রহ অনেক।

এখানে পারিশ্রমিকের চেয়ে তার আন্তরিকতাকেই আমরা বড় করে দেখছি। পারিশ্রমিক তো একটা থাকবেই। সেটা পেশাদারীত্বের জন্যই গোপন থাকুক।’

এদিকে এরই মধ্যে ‘বিক্ষোভ’ সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই সিনেমা দিয়ে প্রায় দেড় বছর পর আবারও বাংলাদেশি সিনেমাতে দেখা মিলবে শ্রাবন্তীর। তবে তার বিপরীতে কে থাকবেন সেটি এখনো নিশ্চিত নয়।

প্রযোজনা সূত্রে জানা গেছে আগামী ১ সেপ্টেম্বর ঢাকায় এই সিনেমার মহরত হবে। সেদিন থেকেই সিনেমাটি শুটিংও শুরু হওয়ার কথা রয়েছে।

সৌজন্যে : জাগোনিউজ২৪

সিলেটভিউ২৪ডটকম/২১ আগস্ট ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.