Sylhet View 24 PRINT

বিয়ের ১২ দিনের মাথায় পামেলার বিচ্ছেদ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-০২ ১৭:৪৪:০৭

সিলেটভিউ ডেস্ক :: গত ২০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মালিবুতে গোপনীয়তা বজায় রেখে পঞ্চমবার বিয়ে করেন অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। কিন্তু মাত্র ১২ দিনেই ভেঙে গেলো তাদের সংসার!

ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পামেলা ও জন দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। তারা দু’জন এখন আর একসঙ্গে থাকছেন না।
‘বেওয়াচ' খ্যাত পামেলা বলেন, জীবন একটি ভ্রমণ এবং প্রেম এরই একটি প্রক্রিয়া। চিরন্তন সত্যকে মেনে নিয়ে আমরা ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি। নিয়ম মেনেই এটি সম্পন্ন হবে।

উল্লেখ্য, কানাডিয়ান-আমেরিকান অভিনেত্রী, মডেল ও প্রাণি অধিকারকর্মী। এর আগে পামেলার সঙ্গে যাদের বিয়ে হয়েছিল তারা হলেন টমি লি, কিড রক এবং রিক সলোমন। এদের মধ্যে রককে দু'বার বিয়ে করেন খ্যাতনামা অভিনেত্রী।

অন্যদিকে, জনও এর আগে বিয়ে করেছেন। অ্যান ওয়ারেন ও ক্রিস্টিন ফোরসিথ-পিটার্সকে বিয়ে করার পাশাপাশি বার্বারা স্টেইস্যান্ডকে তিনি বহু বছর ধরে ডেট করছেন।

৭৪ বছরের জনের দ্বিতীয় স্ত্রী ছিলেন ৫২ বছরের পামেলা। টিভি সিরিজ ‘বেওয়াচ’-এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করেন এ অভিনেত্রী। তিনি টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজে।

সৌজন্যে :: বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/০২ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.