Sylhet View 24 PRINT

মোবাইল চুরি করায় অপুর সহযোগী ‌‌‘টিকটক মডেল’ রাসেল গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২২ ১৮:৩৭:৩৭

সিলেটভিউ ডেস্ক :: মোবাইল দোকানে চুরির অভিযোগে টিকটক ভিডিও নির্মাতা ‘অপু ভাই’ এর সহযোগী রাসেল শেখ (২৩) নামে আরেক ‘টিকটক মডেল’কে  গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত ৩টায় রাজধানীর ভাটারা থানা নতুন বাজার এলাকা থেকে তাকে আটক করে কুমিল্লার চান্দিনা থানা পুলিশ। আজ মঙ্গলবার বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রাসেল।

রাসেল শেখ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মধ্যবনগ্রাম মুন্সিবাড়ির আব্দুল সামাদ শেখের ছেলে। তিনি বাংলাদেশের টিকটক লিডার বোর্ডের সেরা-১০ এর মধ্যে একজন বলে দাবী করেন।

চান্দিনা থানার উপপরিদর্শক নোমান হোসেন জানান, চলতি বছরের ১৫ জুলাই রাতে চান্দিনা বাজারের একটি মোবাইল দোকানের টিনের চালা ও রড কেটে দোকান থেকে ১১ লাখ টাকা মূল্যের মালামাল চুরি হয়। ওই ঘটনায় সিসি টিভি ফুটেজ দেখে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে রাসেল শেখ নামে ওই চোরকে ঢাকা থেকে গ্রেফতার করি।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে রাসেল জানান, টিকটিকে তিনি ‘অপু ভাই’-এর সাথে ভিডিও তৈরি ও অভিনয় করেন। কুমিল্লার দেবীদ্বারে বিবাহ করার সুবাদে চান্দিন বাজারে প্রায়ই আসা-যাওয়া করতেন। গত ১৪ জুলাই মোবাইল দোকানে মোবাইল ফোন কিনতে গিয়ে সবকিছু ঠিক করে আসেন। রাতে প্রস্তুতি নিয়ে এসে দোকানের উপরের টিনের চালা ও রড কেটে দোকানের ৪৭টি নতুন মোবাইল ও নগদ প্রায় ৫ লাখ টাকা চুরি করে নিয়ে যান।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসউদ্দীন ইলিয়াছ বলেন, সখের বসে টিকটক ভিডিও নিয়ে কাজ করলেও তার প্রধান পেশা চুরি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় একাই কাজটি করেছে।

সিলেটভিউ২৪ডটকম/২২ সেপ্টেম্বর ২০২০/ডেস্ক/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.