Sylhet View 24 PRINT

অক্ষয় আমায় ইচ্ছে করে ব্যবহার করেছে: শিল্পা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২২ ২০:৪৬:১৮

সিলেটভিউ ডেস্ক :: বলিউডে বহু মহিলার সঙ্গে নাম জড়িয়েছে অভিনেতা অক্ষয় কুমারের। রবীনা ট্যান্ডন, শিল্পা শেঠি থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফসহ বহু অভিনেত্রীদের সঙ্গেই তিনি সম্পর্কে ছিলেন বলে শোনা যায়। বলিউডে তাকে ক্যাসানোভা হিসেবেই অনেকে চিনতেন। আবার সম্পর্কে ইতি টেনে মনও ভেঙেছেন তিনি। রবীনা ট্যান্ডন এর সঙ্গে বাগদান হয়েও বিচ্ছেদ হয়ে যায়। তারপরে রবিনা নাকি খুবই ভেঙে পড়েছিলেন। শিল্পা শেঠির একই অভিজ্ঞতা হয়েছিল।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে তিনি বলেছিলেন যে, অক্ষয় কুমার যে আসলে তার হৃদয়ের সঙ্গে খেলা করেছেন সেই বিষয়টি মেনে নিতেই তার খুব কষ্ট হয়েছিল। শিল্পার সঙ্গে থাকাকালীন নাকি অন্য আরেকটি সম্পর্কেও ছিলেন অক্ষয়।

শিল্পা বলেছিলেন, আমি ভাবতেও পারিনি আমার সঙ্গে থাকাকালীন আরো একটি সম্পর্ক ছিল। অক্ষয় কুমার আমায় ইচ্ছে করে ব্যবহার করেছে এবং সময়মত অন্য আর একজনকে পেয়ে যাওয়ার পর আমায় ছেড়ে দিয়েছে।

তিনি আরো বলেন, আমি একমাত্র অক্ষয়ের বিষয় সত্যিই দুঃখ পেয়েছিলাম। কিন্তু আমি নিশ্চিত ও এই সমস্ত কিছু ফিরে পাবে। অতীত সহজে ভোলা যায় না। তবে আমি খুশি যে আমি খুব তাড়াতাড়ি এগিয়ে যেতে পেরেছি। আমি ওর সঙ্গে আর ভবিষ্যতে কোনো দিন কাজ করবো না।

রবীনা ট্যান্ডন এর সঙ্গে বিচ্ছেদ মোটেও সুখের ছিল না। শিল্পার মতোই অভিজ্ঞতা হয়েছিল রবীনার। অবশেষে টুইংকেল খান্নার সঙ্গে ঘর বাঁধেন অক্ষয়। স্থায়ী সঙ্গী খুঁজে পান তিনি। কিন্তু বিয়ের পরেও বহু অভিনেত্রীদের সঙ্গে তার নাম জড়ায়। এদের মধ্যে দুজন অন্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ।

বর্তমানে অক্ষয় এবং টুইংকেল দুই সন্তানের বাবা-মা। পুরনো ক্যাসানোভা ভাবমূর্তি ভেঙে এখন অক্ষয় সম্পূর্ণ সংসারী।


সিলেটভিউ২৪ডটকম/২২ সেপ্টেম্বর ২০২০ / পূর্বপশ্চিমবিডি / জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.