Sylhet View 24 PRINT

১০০ বাঁধাকপি কিনে নিলেন মাহি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৪ ২০:২৮:৫০

সিলেটভিউ ডেস্ক :: মাহিয়া মাহি। অদ্ভুত সব কাণ্ড করে বেড়ান এই নায়িকা। গত ২৭ অক্টোবর জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন। আর এই জন্মদিন নিয়ে মাহিয়া মাহির অদ্ভুত কিছু আচরণ ছিল চোখে পড়ার মতো। অবশ্য মাহি মানেই একটু পাগলামির মিশেল থাকবে না তা কি হয়? তেমনটাই হলো। জন্মদিনের দিন একটি রাস্তার মাঝখানে কেক কাটতে দেখা গেল মাহিকে। তা-ও সংস্কার হতে যাওয়া মহাসড়কের মাঝখানে।

হুট করে কোথাও চটপটি খেতে চলে যান। হাতে একেবারে কাজ না থাকলে আশপাশে কোনো মেয়ে থাকলে তাকে সাজাতে বসে যান। এবার করলেন অন্য কাণ্ড- ১০০ পিস বাঁধাকপি কিনে ফেললেন এই আলোচিত নায়িকা। ১০০টি কপি কিনে গাড়ির ডিকিতে ভরে রেখে ছবি তুলে পোস্ট করেন ফেসবুকে। মাহির এই কাণ্ড অবশ্য নেটিজেনরা পছন্দ করেছেন বেশ।

২০১২ সালে 'ভালোবাসার রং' চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মাহিয়া মাহি বাংলা সিনেমায় পদার্পণ করেন। ভালোবাসার রং এবং অন্য রকম ভালোবাসা ছবির মাধ্যমে আলোচনায় আসেন মাহি। তারপর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন তিনি।

মৌসুমী-শাবনূর ও পপি-পূর্ণিমাদের যোগ্য উত্তরসূরি হয়ে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি ঢাকাই সিনেমার সফল এবং নির্ভরযোগ্য একজন নায়িকা হিসেবে৷ জীবনের বিশেষ এই দিনটিতে ভক্ত, বন্ধু-স্বজনদের শুভেচ্ছায় ভাসছেন মাহি।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। এবার ২৮ বছরে পা দিয়েছেন জনপ্রিয় এ তারকা। মাহির পরিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তাঁর পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন।

মাহি ঢাকার উত্তরা হাই স্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়া মন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, 'কৃষ্ণপক্ষ', 'জান্নাত'সহ অনেক দর্শক নন্দিত সিনেমায়।

'ম্যাজিক মামণি'খ্যাত মাহি তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে। এরপর তিনি কাজ করেছেন রিয়াজ, শাকিব খান, সাইমন সাদিক, শিপন মিত্র, কলকাতার সোহম, অংকুশ, ওমদের বিপরীতে।



সিলেটভিউ২৪ডটকম/ কালের কণ্ঠ /জিএসি-১৪

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.