Sylhet View 24 PRINT

ডনের সঙ্গে ভাইরাল হওয়া ছবি নিয়ে মুখ খুললেন সামিরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১২ ০০:৫৬:৪৪

ঢাকাই সিনেমার রাজপুত্র খ্যাত সালমান শাহর মৃত্যু রহস্য পুনরায় প্রাণ পেয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলার সাত নম্বর আসামি রুবি সম্প্রতি এক ভিডিও বার্তায় দাবি করেন, সালমান হত্যার সঙ্গে তার স্ত্রী সামিরা সরাসরি জড়িত। এর পর গত বুধবার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

অনেকে দাবি করেন, এটি খল অভিনেতা ডনের সঙ্গে সামিরার ছবি। এ নিয়ে সামিরা বা ডনের পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যাচ্ছিল না। অবশেষে সামিরা জানালেন ছবিটি তার নয়।

সামিরা বলেন, এটা ‘আশা ভালোবাসা’ নামে একটা সিনেমার শুটিং চলাকালীন তোলা। ডনের সঙ্গে যে মেয়েটিকে ওই ছবিতে দেখা যাচ্ছে ওটা আমি নই, ওটা নায়িকা সাবরিনার সঙ্গে ডনের ছবি।

ওই ছবিটা সালমান ভ্যান্টিলেটরের ফাঁক দিয়ে তুলে ডনের সঙ্গে শয়তানি করে। এরপর ডন ওই ছবি নেয়ার জন্য সালমানের পেছনে তিনদিন ঘুরেছিল। আর পাশে ডনের সঙ্গে আমার যে ছবিটা দেখা যাচ্ছে সেটা আমার আর ইমনের (সালমান) হোটেল রুমে বসে তোলা। ছবিটা ইমন নিজে তুলেছে।

সালমান ভক্তদের উদ্দেশে সামিরা বলেন, দেখুন সালমান শাহর সম্পর্কে আপনাদের ইমোশন আমি বুঝি, শ্রদ্ধা করি। ইমন আমাকে ভালোবাসতো, আমিও ইমনকে ভালবাসতাম। তাই সবকিছু নিশ্চিত না হয়ে আমাকে অপবাদ দেবেন না প্লিজ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.